বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ৩টি চা বাগানে শ্রমিকের মাঝে বিশেষ খাদ্য সহায়তা বিতরণ



2017-06-17--09_08_40

কমলকুড়ি রিপোর্ট :

কমলগঞ্জ উপজেলার তিনটি চা বাগানে ৭৮০ জন চা শ্রমিকের মাঝে সমাজসেবা অধিদপ্তরের অধীনে বিশেষ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

শুক্রবার ১৬ জুন বেলা ২টা থেকে শুরু করে বিকাল চারটা পর্যন্ত কমলগঞ্জ সদর ইউনিয়নের ফুলবাড়ি চা বাগান, রহিমপুর ইউনিয়নের মিরতিংগা ও দেওড়াছড়া চা বাগানে চা শ্রমিকদের মাঝে বিশেষ খাদ্য সহায়তা বিতরণ করেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।

বেলা ৩টায় রহিমপুর ইউনিয়নের মিরতিংগা চা বাগান নাচঘরে ২২২ জন চা শ্রমিকের মাঝে বিশেষ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

বিকাল ৪টায় একই ইউনিয়নের দেওড়াছড়া চা বাগানে ৩৩৬ জন চা শ্রমিকের মাঝেও বিশেষ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে ফুলবাড়ি চা বাগানে কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ নউপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।

মিরতিংগা চা বাগান ও দেওড়াছড়া চা বাগানে খাদ্য সহায়তা বিতরণের আলোচনা সভায় রহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।

বিশেষ খাদ্য সহায়তা বিতরণকালে আরো উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমদুল হক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম মোসাদ্দেক আহমদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: সোয়েব আহমদ চৌধুরী।

কমলগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয় সূত্রে জানা যায়, সমাজসেবা অধিদপ্তরের আওতায় বেলা দুইটায় কমলগঞ্জ সদর ইউনিয়নের ফুলবাড়ি চা বাগানে ২২২ জন দরিদ্র চা শ্রমিকের মাঝে প্রতিজনকে ৪৫ কেজি করে চাল, ৯ কেজি ডাল, ১৫ কেজি আটা, ৬ লি: তেল ১৫ কেজি আলু, ৬ পিস সাবান, ১টি শাড়ি ও ১টি লুঙ্গী বিতরণ করা হয়। প্রতিজনকে এক সাথে তিন মাসের খাদ্য সহায়তা প্রদান করা হয়।