বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত : সভাপতি নাহিদ আহমদ, সম্পাদক সৈয়দ রেজাউল করিম : আগামী নির্বাচন সংবিধানের আলোকে অনুষ্ঠিত হবে -মাহবুব-উল-আলম হানিফ



 Pic- JBM
কমলকুঁড়ি রিপোর্ট

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, রাজনীতি হারিয়ে বিএনপি এখন নতুন ইস্যু নিয়ে এসেছে আগামী জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচনকালীন সহায়ক সরকারের অধীনে হলে তারা নির্বাচনে যাবে। একেক সময় একেক ধরনের নির্বাচন নিয়ে দাবীর কথা উল্লেখ করে বলেন জাতীয় সংসদ নির্বাচন সংবিধানের আলোকে নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। কেননা সংবিধানের বাইরে গিয়ে নির্বাচনের কোন সুযোগ নেই।
হানিফ বলেন, কওমী মাদ্রসার সনদের স্বীকৃতি নিয়ে এক শ্রেণীর সুশীল সমাজের প্রতিক্রিয়ায় বলেন আওয়ামীলীগ হেফাজতের সাথে চুক্তি করে ফেলেছে। যারা এ ধরনের কথা বলেন তাদের সমালোচনা করে বলেন জ্ঞানপাপী ছাড়া কিছুই নয়।

18191190_1316833068352482_1355066745_n-1
হানিফ আরো বলেন, বিএনপি কথায় কথায় বলছে ফাঁকা মাঠে নাকি গোল দিতে দেওয়া হবে না। আমি বলি বিএনপি গত জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে, আগামী নির্বাচনে অতীতের মত আর সে ভুল করবে না। কারণ যে ভুল করে তাকেই ভুলের খেসারত দিতে হয়। জ্বালাও পুড়াও আন্দোলনের চিন্তা করবেন না। কারন জনগণ আপনাদেরকে আর সেই সুযোগ দিবেনা।

Pic- Jubolog
তিনি বৃহস্পতিবার ৪ মে বিকেলে মৌলভীবাজার জেলা যুবলীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরের উল্লেখিত কথা বলেন।  দূপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী সম্মেলনের উদ্বোধন করেন। জেলা যুবলীগের সভাপতি পৌর মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাহিদ আহমদের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট বেলাল হোসাইন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুল হক আতিক।

Pic- U Jubolig
উপস্থিত ছিলেন কেন্দ্রীয়, সিলেট, জেলা ও উপজেলার আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
দীর্ঘ একযুগ পর জেলা যুবলীগের সম্মলন শেষে কাউন্সিল অধিবেশনে মোঃ নাহিদ আহমদ সভাপতি ও সৈয়দ রেজাউল করিম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।