বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শমশেরনগরে সাংবাদিকের বাড়ি চুরি



শমশেরনগর সংবাদদাতা

Churi

কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে দৈনিক নতুন দিন পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি আলমগীর হোসেনের বাড়ির বাড়িতে সিঁদ কেটে চুরি সংঘঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দিবাগত গভীর রাতে রঘুনাথপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।
দৈনিক নতুন দিন কমলগঞ্জ প্রতিনিধি আলমগীর হোসেন অভিযোগ করে বলেন, বড় ভাই পুলিশের উপ-সহকারী পরিদর্শক আতাউর রহমানের শারীরিক অসুস্থ্যতায় জরুরী ভিত্তিতে বৃহস্পতিবার রাত ২টায় তাকে নিয়ে সিলেট পুলিশ লাইন হাসপাতালে গিয়েছিলেন। এসময় বাড়িতে তার ছোট বোনকে একা রেখে যান। এর পর ভোরের আগে কোন এক সময়ে একদল চোর বাড়ির রান্না ঘরের পিছনের দরজা নিচে সিদ কেটে ভিতরে প্রবেশ করে। চোরচক্র গৃহ নির্মাণ কাজের জন্য ঘরে রক্ষিত নগদ দেড় লাখ টাকা ও একটি স্বর্ণের চেইন চুরি করে নেয়। এ ঘটনায় তিনি শমশেরনগর পুলিশ ফাঁড়িতে মৌখিকভাবে অভিযোগ করেছেন।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত পরিদর্শক নাসির উদ্দীনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো: নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জোর তদন্ত চলছে। তবে প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে, জানাশোনা কেউ বাড়িতে লোকজন না থাকার সুযোগে এ ঘটনাটি ঘটিয়ে থাকেতে পারে।