শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আই লাভ মাই সান অ্যান্ড মাই ওয়াইফ : নায়ক শাকিব খান



1491930490
শিশির আহমেদ

‘সন্তানকে কোলে নিয়ে অপুকে স্বীকার করলে দর্শকদের মনে শাকিব হবে সম্রাট।’  শাকিব-অপুর বিয়ের খবর যখন টক অব দ্য কান্ট্রি, তখন জ্যেষ্ঠ পরিচালক ছটকু আহমেদ তার বক্তব্যটি নিজের ফেসবুক ওয়ালে তুলে ধরেছেন। ছটকু আহমেদ লিখেছেন, অপুর সাক্ষাৎকারে চলচ্চিত্র ইন্ডাস্ট্রি শেষ হয়ে গেল, শাকিবের মান-সম্মান ক্ষুণ হলো চামচাদের এসব কথায় কান না দিয়ে এখনই ভুল স্বীকার করে সন্তানকে কোলে তুলে নিয়ে অপুকে স্বীকার করে নিলে দর্শকের মনে সম্রাটের আসনে বসে যাবে শাকিব। ভুল মানুষই করে। তাই ভুল স্বীকারে কোনো লজ্জা নেই। সত্যকে বরণ করার মধ্যেই অন্তর্নিহিত সুখ বিরাজ করে। নিজেকে শাকিবের ভক্ত উল্লেখ করে ছটকু আহমেদ বলেন, বিয়ে করলে ক্যারিয়ার ধ্বংস হয় না, এটার অনেক প্রমাণ সবাই দেখিয়েছে। আর চাদের টুকরার মতো ছেলেকে কোলে নিলে অবশ্যই শাকিবের বরাতে উজ্জ্বলতা বাড়াবে। ছটকু আহমেদের কথাগুলোকেই সত্য প্রমাণ করলেন হালের হালের ক্রেজ চিত্রনায়ক শাকিব খান।
শুধু তাই নয়, গতকাল রাতে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে এক সাক্ষাৎকারে নিজ মুখে এই ঢালিউড কিং বলেছেন ‘আই লাভ মাই সান অ্যান্ড মাই ওয়াইফ।’ কোটি ভক্তের উদ্দেশে নায়ক শাকিব খান বলেন, আমি মন থেকে অপুকে মাফ করে দিয়েছি। আমার ফেরার কি আছে? আমি তো তাদেরই আছি।’
দুদিনের সবার কল্পনা-জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে তীব্র সমালোচনার মুখে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে স্ত্রী হিসেবে স্বীকার করে নিয়েছেন এই চিত্রনায়ক। অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমারই সন্তান। অপুকে কেউ ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে। এখন আমাদের সম্পর্ক স্বাভাবিক। সোমবার আমি অপুকে নিয়ে রাগের মাথায় গণমাধ্যমে অনেক কথা বলেছি। গতকাল মঙ্গলবার দুপুরে একাধিক গণমাধ্যমে এমন কথা জানিয়েছেন শাকিব খান। একটি বেসরকারি টেলিভিশনের টকশো চলাকালীন ফোনে সংযুক্ত হয়ে কথা বলতে গিয়ে শাকিব খান কান্নায় ভেঙে পড়েন। অনুষ্ঠান সঞ্চালিকার প্রশ্নের জবাবে কথা বলতে গিয়ে তিনি কেঁদে ফেলেন। শাকিব খানকে অনুষ্ঠানের সঞ্চালিকা প্রশ্ন করেন, কেন আপনি অপুকে স্ত্রীর মর্যাদা দিচ্ছেন না? এ প্রশ্নের জবাবে শাকিব খান বলেন কে বলল আমি স্ত্রীর মর্যাদা দিচ্ছি না, তার জন্য আমি খেটে মরছি। পরিশ্রম করছি কেন? শাকিবকে প্রশ্ন করা হয়, আপনারা একসাথে থাকছেন না কেন? শাকিব খান পাল্টা উত্তরে প্রশ্ন ছুড়ে দিয়ে বলছেন, কে বলল থাকছি না, আপনি জানেন? আপনার সংসারের ভেতর মানুষ কীভাবে জানবে? আপনি জানাবেন। শাকিব খান বারবার বলেই যাচ্ছিলেন আমি আমার সন্তানকে এভাবে দেখতে চাইনি। এভাবে আমার আব্রাহামকে টিভিতে দেখা যাবে আমি চাইনি। একদিনের জল্পনা-কল্পনার পর অবশেষে এক হওয়ার কথা জানালেন অপু-শাকিব। শাকিব নিজের ভুল স্বীকার করেছেন। শাকিব খান বলেন, অপু আমার সন্তানের মা, আমরা একসঙ্গে ছিলাম। খুব ভালোই ছিলাম। তিন দিন আগেও তো একসঙ্গে ঘোরাঘুরি করেছি। আমরা তো ভালোই ছিলাম। ভবিষ্যতেও আমি আমার সন্তানের মাকে নিয়ে ভালোভাবেই থাকব। তিনি আরো বলেন, হঠাৎ করেই আমার সন্তানকে টেলিভিশনে তাঁর মায়ের সঙ্গে এভাবে দেখে মাথা ঠিক রাখতে পারিনি। তাঁর প্রতি অভিমান হয়েছিল। তা ছাড়া সন্তানসহ ওকে টেলিভিশনে দেখার পর থেকে আমার কাছে অনেক ফোন আসা শুরু করে। নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি। তবে এটাও জানালেন যে, অপু অন্যের কথা শুনে এমনটা করেছে। এখন তারা সুন্দর ভবিষ্যতের প্রত্যাশা করেন। এদিকে অপু জানান, শাকিব যে তাকে এবং তার সন্তানকে গ্রহণ করে সবকিছু স্বাভাবিক বলে উল্লেখ করেছেন, এটা এই নায়িকার জন্য অনেক বড় পাওয়া। শ্বাসরুদ্ধকর একটি দিন কাটানোর পরে অপু বিশ্বাস বলেন, শাকিবকে তো আমি চিনি। সে যেমন পর্দার হিরো, তেমনি সে আমার জীবনের হিরো। আমি জানতাম শাকিব ফিরবেই। তিনি বলেন, আমি এখন অনেক খুশি। গতকাল (সোমবার) আমাকে দিয়ে অনেকেই অনেক কিছু বলিয়ে নিতে চেয়েছিলেন। আমি সবাইকে অনুরোধ করেছিলাম, যেন আমাকে অন্তত সাতটি দিন সময় দেন তাঁরা। খুব অস্বস্তিতে পড়ে গিয়েছিলাম। আমি জানতাম, শাকিব এটা সহ্য করতে পারবে না। অপু বিশ্বাসের দাবি মতে, ২০০৮ সালের ১৮ এপ্রিল অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। গত বছরের সেপ্টেম্বরে অপুর কোলজুড়ে আসে আব্রাহাম খান জয়। সোমবার টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে উপস্থিত হয়ে অপু বিশ্বাস বিয়ের বিষয়টি ফাঁস করেন।

সূত্র : ডেসটিনি