বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

নদীর বুকে চাঁদ’ ছবির শুটিং এ পরীমণি ও সায়মন



 বিনোদন রিপোর্ট :
1489585199
সাখাওয়াত হোসেন পরিচালিত ‘নদীর বুকে চাঁদ’ চলচ্চিত্রের শুটিং চলছে গাজীপুরের পুবাইলে। শিডিউল জটিলতায় এত দিন ছবির শুটিং বন্ধ ছিল। ২০১৫ সালের ১১ মে ছবির শুটিং শুরু হয়েছিল সিলেটে। টানা নয় দিন শুটিং শেষ করে আর শুটিং হয়নি ছবিটির। গতকাল মঙ্গলবার থেকে আবারও ছবির শুটিং শুরু হয়েছে। চলবে ১৭ তারিখ পর্যন্ত। আর কিছুদিন শুটিং করতে পারলেই ছবির কাজ শেষ হবে বলে জানিয়েছেন ছবির নায়ক সাইমন।

সাইমন জানান, আমরা গাজীপুরের পুবাইলে ছবির শুটিং শুরু করেছি। টানা ১৭ তারিখ পর্যন্ত ছবির শুটিং করব। পরী মণির সঙ্গে আমার বিয়ের একটি সিক্যুয়েন্সের মধ্য দিয়ে ছবির শুটিং শুরু হয়েছে। আজও পুবাইলে শুটিং করব, আগামীকাল থেকে ঢাকার উত্তরায় ছবির শুটিং হবে।

২০১৫ সালে ছবি শুরু হলেও শেষ হতে এত দেরি কেন জানতে চাইলে সাইমন জানান, আমি ও পরী মণি দুজনই সারা বছর ধরে কোনো না কোনো ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। আমরা এই ছবির জন্য শিডিউল বের করতে পারছিলাম না। তাই বাকি শুটিং করতে দেরি হয়ে গেছে।

ছবিতে নিজের চরিত্র নিয়ে সাইমন জানান, একেবারেই প্রেমনির্ভর একটি গল্প নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে। বর্তমান সময়ের একটি প্রেমের গল্প। এখানে পরী মণি নদী আর আমি চাঁদ চরিত্রে অভিনয় করছি। ছবির নাম ‘নদীর বুকে চাঁদ’। আশা করি, সবার কাছে ছবিটি ভালো লাগবে।

‘সাইমন-পরী’ জুটির তৃতীয় চলচ্চিত্র এটি। এর আগে নজরুল ইসলাম খান পরিচালিত ‘রানা প্লাজা’ ও অপূর্ব রানা পরিচালিত ‘পুড়ে যায় মন’ চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তারা।