বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে জুনিয়র চিকিৎসকের হাতে সিনিয়র চিকিৎসক লাঞ্চিত



2017-02-18--20_30_06

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জুনিয়র চিকিৎসক আবু ইমরানের হাতে অর্থপেডিক্স বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ আব্দুল্লা আল মামুন লাঞ্চিত হয়েছেন।
শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে সদর হাসপাতালের অপারেশন থিয়েটার রুমে এ ঘটনা ঘটে।
অর্থপেডিক্স সার্জন সিনিয়র কনসালটেন্ট ডাঃ আব্দুল্লা আল মামুন বলেন, একটি রোগির চিকিৎসাকে দেয়াকে কেন্দ্র করে ডাঃ আবু ইমরান আমার উপর অর্তকিতভাবে হামলা চালায়। আমি প্রতিরোধ করার চেষ্টা করেছি। শারীরিকভাবে হামলা চালিয়েও ক্লান্ত হয়নি। সন্ত্রাসীদের ডেকে এনে আবরোও হামলা চালানোর চেষ্টা করেছিল। পরবর্তীতে হাসপাতালের চিকিৎসক ও জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হক উপস্থিত হলে তার সন্ত্রাসীরা চলে যায়।
প্রত্যেকদর্শীরা জানান, অপারেশন থিয়েটারের সামনে থাকা রোগীর অবিভাবকদের মধ্যে আতংঙ্খ ছড়িয়ে পড়েন। রোগী ও রোগীর অবিভাবকরা নিজের রক্ষা করতে দৌড়াদৌড়ি করে নিচে নামতে গিয়ে বেশ কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনার পর হাসপাতালে আর কোন রোগীর অপারেশন হয়নি।
পরবর্তীতে হাসপাতালের তত্ত্বাবধায়ক, আবাসিক মেডিকেল অফিসারসহ অন্যান্য সিনিয়র চিকিৎসকগণ ও জেলা আওয়ামী সেচ্ছা-সেবক লীগের সভাপতি নাজমুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ ডাঃ আবু ইমরানকে শাসিয়েছেন বলে জানিয়েছেন সার্জারি বিভাগের কনসালটেন্ট ডাঃ ইসতিয়াক আলম।
মৌলভীবাজার সদর হাসপাতালের তত্তবধায়ক পার্থ সারথী দত্ত কানগো  বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরে অপারেশ থিয়টার রুমে ডা: আবু ইমরান ও ডা: আব্দুলা আল মামুন এর মধ্যে কথাকাটাকাটির জের ধরে উভয় মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
উল্লেখ্য এর আগেও মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ডা. আবু ইমরানের হাতে পেশাগত দায়িত্ব পালন করতে লাঞ্ছিত হয়েছিলেন এক সাংবাদিক।