বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে বনদস্যুরা কুপিয়ে হত্যা করেছে এক বনরক্ষীকে



কমলকুঁড়ি রিপোর্ট:

2017-02-23--17_00_00

কমলগঞ্জ উপজেলার বনদর্স্যুরা কুপিয়ে নৃশংস হত্যা করেছে ফারুক আলী (শহীদ) নামের এক বনরক্ষীকে।স্হানীয় সূত্রে জানা যায়, গত ২২ শে ফেব্রুয়ারী কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়ণের আদমপুর বনবিটের আওতায় সামাজিক বনায়ণে বিগত ১০ বছর ধরে পূর্ব কানাইদেশী গ্রামের নূর মোহাম্মদের পুত্র এক কন্যা সন্তানের জনক মোঃ ফারুক আলী শহীদ (৩০) বনরক্ষীর দায়িত্বে নিয়োজিত ছিলেন, ঘটনার দিন বুধবার বিকালের কোন এক সময়ে তাকে ৬নং হেক্টরের ২০০৭/২০০৮ রাঙ্গিঠিল্লা নামক সামাজিক বনায়ণের নির্জন স্হানে বনদস্যুরা তাকে হত্যা করে লাশ ফেলে যায়। রাতে বাড়িতে না আসায় খোঁজ নিতে গিয়ে

২৩ শে ফেব্রুায়ারী বৃহস্পতিবার ভোর ৬ টার দিকে আমার ছোট ভাই জয়দর আলী সামাজিক বনায়নের ৬নং হেক্টরের ২০০৭/২০০৮ আকাশ মনি বাগানে তার ক্ষত-বিক্ষত নিতর দেহটি পাওয়া যায়। নিহতে পরিবার ও গ্রামে চলছে শোকের মাতম। জানা যায় সে সামাজিক বনায়ণে ভিলেজারের দায়িত্বে ছিলো।সে খুব সৎ ও সহজ সরল লোক ছিলো।
এ বিষয়ে রাজকান্দী রেঞ্জের রেঞ্জ অফিসার (ভারপ্রাপ্ত) আং আহাদ চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ফারুক আলী এবং তার পিতা নূর মোহাম্মদ দীর্ঘদিন ধরে বন বিভাগের রাঙ্গাঠিল্লা এলাকায় ভিলেজারের দায়িত্বে নিয়োজিত ছিলেন, আমরা এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছি।
খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি তদন্ত নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাঙ্গাঠিল্লা সামাজিক বনায়ণে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।তিনি জানান, এ ব্যপারে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।