মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ সমাজকল্যাণ পরিষদের মর্মান্তিক সড়ক দূর্ঘটনা কবলিত পরিবারকে অনুদান প্রদান



15202723_1266370366754214_6603602857618838382_n-1
হোসেন জুবায়ের :
ব্রাহ্মণ বাড়িয়ার বিজয়নগরের শশই যাত্রীবাহী বাসের সঙ্গে কমলগঞ্জের বরযাত্রী বহন করা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত কমলগঞ্জ সমাজকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাকালীন সহ-সভাপতি প্রয়াত মাওঃ সাঈদুর রহমান, কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, ও ক্ষতিগ্রস্ত অন্যান্য পরিবারে আর্থিক অনুদান প্রদানের লক্ষ্যে ২ ডিসেম্বর, শুক্রবার, সকাল ১১ টায় আলোচনা সভা স্থানীয় রূপষপুর বাজারে অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ সমাজকল্যাণ পরিষদের সভাপতি ফাত্তাহুর রশিদ চৌধুরী মাহফুজ এর সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক শামসুল ইসলাম’র সঞ্চালনায়। বক্তব্য রাখেন পরিষদের উপদেষ্টা পরিষদ সদস্য মাওঃ মুফতি শামসুল ইসলাম (লিয়াকত), ইউপি সদস্য হাজি আব্দুল আলিম, মাওঃ মাশহুদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি খালেদ বীন শাওকী, জমিয়ত নেতা তাজুল ইসলাম, পরিষদের অর্থ সম্পাদক শামীম আহমদ, প্রশিক্ষন সম্পাদক মাহফুজ আহমদ, নির্বাহী সদস্য আব্দুল মুমিত মতলিব, সাংবাদিক আব্দুল বাছিত খান প্রমুখ।
প্রয়াত মাওঃ সাঈদুর রহমান পরিবারকে নগদ এক লক্ষ টাকা ও ক্ষতিগ্রস্ত অন্য চার পরিবারে সাত হাজার টাকা হারে আর্থিক অনুদান প্রদান করা হয়।