শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে যাত্রার আড়ালে জুয়া ও মদের আসর



কমলকুঁড়ি রিপোর্ট :

 untitled-1-copy1-1

 কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের ফাঁড়ি কানিহাটি চা বাগানে যাত্রার আড়ালে জুয়া ও মদের ব্যবসা জমজমাট হয়ে উঠেছে বলে অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার রাত থেকে চা বাগানের নাচঘরে যাত্রা ও বাগানের আশপাশ এলাকায় জুয়ার আসর বসছে। ফলে স্থানীয়ভাবে বিভিন্ন অপরাধ প্রবণতা বৃদ্ধি পাচ্ছে।

শমশেরনগর ও কানিহাটি চা বাগান শ্রমিকরা জানান, গত বৃহস্পতিবার রাত থেকে কানিহাটি নাচঘরে যাত্রা চলছে। চা বাগানের নেতৃস্থানীয় কিছু ব্যক্তিবর্গের উদ্যোগে যাত্রা পরিচালিত হচ্ছে। যাত্রার পাশাপাশি আশপাশ কয়েকটি স্থানে চরকি, তিনটি ঝান্ডিমুন্ডা বোর্ড ও ওয়ানটেন চলছে। এছাড়াও ভারতের ত্রিপুরার সাথে শমশেরনগর-চাতলাপুর সীমান্ত সড়কটি সরাসরি যোগাযোগ থাকায় ভারতীয় করেক্স, অফিসার, হুইস্কি, চয়েজ, ইয়াবা টেবলেট, ফেন্সিডিল ও দেশীয় মদের বেঁচাকেনা চলছে দেদারসে। স্থানীয় ও বহিরাগত যুবকরা এসব মদ পান করে মাতাল হয়ে পড়ছে। শ্রমিকরা বলেন, এভাবে জুয়ার রমরমা আসর বসার কারনে ছোট ছোট ছেলেরাও সম্পৃক্ত হয়ে পড়ছে। শমশেরনগর সহ আশপাশ এলাকায় সিদেল চুরি, ছিনতাই ও গরু চুরির ঘটনা ঘটছে। এ ব্যাপারে কানিহাটি চা বাগানের ইউপি সদস্য সীতারাম বীন যাত্রার সত্যতা স্বীকার করে বলেন, চার দিনের অনুমতি নিয়ে যাত্রা হওয়ার কথা থাকলেও একদিন মাত্র যাত্রা হয়েছে। বৃষ্টির কারনে আর হতে পারেনি। তবে জুয়াসহ অবৈধ অন্যকিছুই চলতে দেয়া হচ্ছে না।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবু সায়েম বলেন, আমার জানামতো চারদিনে অনুমতি নিয়ে সেখানে যাত্রা চলছে। তবে সেখানে জুয়ার আসর ও মদের বেঁচাকেনা চোখে পড়েনি। এ ব্যাপারে পুলিশ খুব তৎপর রয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক বলেন, সাধারণত জেলা প্রশাসন অফিস থেকে যাত্রার অনুমতি দেয়া হয়। তবে জুয়ার আসর ও মাদকের বিষয়টি খতিয়ে দেখা হবে।