বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য অধ্যাপক রফিকুর রহমান



কমলকুঁড়ি রিপোর্ট :

11111111111111111111
মৌলভীবাজারের কমলগঞ্জে দলীয়  নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মোঃ রফিকুর রহমান। বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে আন্তঃনগর পারাবত এক্সপ্রেসে ট্রেনে কমলগঞ্জের ভানুগাছ রেলষ্টেশনে এসে পৌঁছলে হাজারো নেতাকর্মী জয় বাংলা শ্লোগানে তাকে বরণ করে নেন।
অধ্যাপক রফিকুর রহমান গত ৮ নভেম্বর ঢাকায় আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচীতে যোগদান করেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার জিয়ারতসহ কেন্দ্রীয় নির্বাহী কমিটির ১ম সভায় যোগদান শেষে বৃহস্পতিবার কমলগঞ্জের নিজ এলাকায় এলে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিকলীগসহ অঙ্গসংগঠনসহ কমলগঞ্জ উপজেলাবাসীর বিপুল সংখ্যক নেতাকর্মী ফুল দিয়ে বরণ করে নেন। এসময় তাকে ভানুগাছ রেলষ্টেশন এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আছমল ইকবাল মিলনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সানোয়ার হোসেন এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সিদ্দেক আলী, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, অর্থ বিষয়ক সম্পাদক সুলেমান মিয়া, পৌর যুবলীগ সভাপতি ও মেয়র জুয়েল আহমেদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, বীর মুক্তিযোদ্ধা মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার উপজেলা যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোশাহীদ আলী, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মসুদ আহমদ, ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহেদুল আলম, রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জুনেল আহমেদ তরফদার, পতনঊষার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু প্রমুখ।
সংবির্ধত ব্যক্তি অধ্যাপক রফিকুর রহমান বলেন, আপনাদের ভালোবাসায় আমি আজ সত্যি অভিভূত। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করার আহবান জানান। পরে তিনি মোটর সাইকেল শোভাযাত্রায় কমলগঞ্জ উপজেলা পরিষদের সভায় যোগদান করেন।