শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সাংবাদিক চয়ন জামান আর নেই



কুলাউড়া সংবাদদাতা :
কুলাউড়ার উদীয়মান সাংবাদিক ও সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সাহিত্য সম্পাদক, দৈনিক যুগভেরীরর স্টাফ রিপোর্টার অমরুজ্জামান চৌধুরী (চয়ন জামান) ২১ অক্টোবর শুক্রবার ভোর ৫টা ২০ মিনিটে সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহী ওয়া ইন্ন ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৬ বছর। শুক্রবার বাদ আছর তাঁর নিজ গ্রাম ঘাগটিয়া ঈদগাহ মাঠে জানাযার নামাজ অনুষ্টিত হয়। জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

সদালাপি, মুক্তচিন্তার অধিকারী, সাহিত্যমোদি ও অসাম্প্রদায়িক চেতনায় সমৃদ্ধ চয়ন জামান বৃহস্পতিবার রাতে আকষ্মিক ভাবে বুকে ব্যাথা অনুভব করলে প্রথমে কুলাউড়া হাসপাতালে আনা হয় এবং পরে সেখান থেকে সিলেটে পাঠানো হয়। কুলাউড়া উপজেলার ঘাগটিয়া গ্রাম এলাকার বনেদি পরিবারের এটিএম নাইমুজ্জামান চৌধুরীর ৩য় ছেলে।

মৃত্যুকালে তিনি বাবা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা এটিএম নাঈমুজ্জামান চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী বড় ভাই শরীফুজ্জামান চৌধুরী তপন ও সলিমুজ্জামান চৌধুরী সুমনসহ ৪ বোন, মা ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর অকাল মৃত্যুতে কুলাউড়াসহ মৌলভীবাজার জেলার সর্বত্র শোকের ছায়া নেমে আসে। সহকর্মীরা শেষ বারের মত তাকে এক নজর দেখার জন্য তাঁর বাড়ীতে ভিড় জমান।

তার অকাল মৃত্যুতে মৌলভীবাজার জেলার সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।