বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন



কমলকুঁড়ি রিপোর্ট :

file

 খেলাধূলায় উৎসাহীত করতে মৌলভীবাজারে প্রথম বারের মত শুরু হয়েছে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৬।

শনিবার ৩ সেপ্টেম্বর ৪টায় মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন উড়িয়ে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ.কে আব্দুল মোমেন। পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নেছার আহমদ, জেলা ক্রীড়া সংস্থা সম্পাদক মিছবাহুর রহমান সহ পৌর কাউন্সিলররা। এই মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট পৌরসভার ৯টি দল অংশ গ্রহন করছে। উদ্বোধনী খেলায় মনু গ্রুপ ৬নং ওয়ার্ড ১-০ গোলে ৭নং ওয়ার্ডকে পরাজিত করে। খেলা উপভোগ করতে বিপুল সংখ্যক দর্শক সমাগম হয়েছে মাঠে। খেলা শেষে বিজয়ী দলের খেলোয়ার জাহেদের হাতে ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার তোলে দেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক রাষ্ট্রদূত ড.এ.কে আব্দুল মোমেন বলেন যারা খেলাধূলা করে তাদের মন ভালো থাকে,তারা শান্তিতে থাকেন। তারা মাদক,সন্ত্রাস ও জঙ্গি তৎপরতা থেকে দূরে থাকেন। সুন্দর সমাজ গঠন করতে বেশি করে খেলাধূলার আয়োজন করার আহবান জানান তিনি।

খেলা প্রতিদিন বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে, ১ম পর্বের খেলা ৪ সেপ্টেম্বর ৩ নং ওয়ার্ড বনাম ৫ নং ওয়ার্ড (কুশিয়ারা গ্র”প), ৫ সেপ্টেম্বর  ৮ ওয়ার্ড বনাম ৯ নং ওয়ার্ড (ধলাই গ্র”প), ৬ সেপ্টেম্বর ২ নং ওয়ার্ড বনাম ৪ নং ওয়ার্ড (ফানাই গ্র”প) এর মধ্যে অনুষ্ঠিত হবে।