বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় খুনের ঘটনায় স্ত্রী-পুত্রসহ আটক ৬



সংবাদদাতা :
মৌলভীবাজারের কুলাউড়ায় স্ত্রী-ছেলে ও দুই ভাড়াটিয়া খুনি কর্তৃক বৃদ্ধকে খুন করে ল্যাট্রিনের সেফটি ট্র্যাংকিতে লাশ মাটি চাপা দিয়ে গুমের ঘটনায় স্ত্রী-পুত্রসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই লোকমান মিয়া হত্যাকারী ছেলে-স্ত্রীসহ ৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৩ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ  শুক্রবার সন্ধ্যায় স্ত্রী হোসনে আরা বেগম (৬০), পুত্র আলাউদ্দিন (৩২), পুত্রের বউ সাজিয়া বেগম (৩০), মেয়ে শারমিন বেগম (২২), মেয়ের স্বামী হারিছ আলী (৩৫)কে এবং গতকাল শনিবার সকালে ভাড়াটিয়া খুনি লতিফ (২৪) আটক করে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করেছে। তবে হত্যাকান্ডের মূল নায়ক নিহতের ছোট ছেলে মঈন ঘটনার পর থেকে পলাতক রয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সাথে স্ত্রী হোসনে আরা (৬০) সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং ছোট ছেলে মঈন হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী হিসাবে পুলিশকে নিশ্চিত হয়েছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা এসআই কানাই লাল চক্রবর্তী।
পুলিশ সূত্রে আরও জানায়, সম্পত্তি লোভে উপজেলার টিলাগাও ইউনিয়নের বাগৃহাল গ্রামের নব উল্ল্যাহ (৭০)কে গত শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে ২ ভাড়াটিয়া খুনির সহায়তায় স্ত্রী ও পুত্র বৃৃদ্ধকে খুন করে বাড়ির ল্যাট্রিনের ট্যাংকিতে লাশ ফেলে মাটি চাপা দেয় এবং লাশের দুর্গন্ধ যাতে না ছড়ায় সেজন্য ট্যাংকির ওপরে বডি স্প্রে(সেন্ট) ছিটানোও হয়। পরে সেফটি ট্র্যাংকির উপরে গোবরও দেওয়া হয়। হত্যাকান্ডের তথ্যটি নিহতের অপর ছেলে আলাউদ্দিন, ছেলের বউ সাজিয়া বেগম, নিহতের মেয়ে শারমিন, মেয়ের স্বামী হারিছ জানলেও পুলিশ কিংবা এলাকার লোকজনকে জানায়নি তারাও সম্পত্তির ভাগ পাবে বলে। অবশেষে লাশের দুর্গন্ধ বের হলে গত শুক্রবার ঘটনার ৬ দিন পর এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ শুক্রবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কানাই লাশ চক্রবর্তী জানান, সম্পত্তি জোরপূর্বক নিহতের কাছ থেকে লিখিয়ে নিতে ছেলে মঈন ও স্ত্রী হোসনে আরা  ঘটনার ৬ মাস পূর্বে বৃদ্ধ নব উল্ল্যাহ চাপ দেয়। কিন্তু  নব উল্ল্যাহ রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে স্ত্রী ও সন্তানরা পিতার উপর শারীরিক মানষিক নির্যাতন শুরু করে। এ নিয়ে স্থানীয়ভাবে বিচার বৈঠকও হয়। ভবিষ্যৎ নিরাপত্তার কথা চিন্তা করে বৃদ্ধ তার ভাইদের নামে সম্পত্তি দান করার উদ্যোগ নিলে ছোট ছেলে মঈন ও স্ত্রী হোসনে আরা বৃদ্ধ মারা গেলে তারা সম্পত্তির মালিক হওয়ার লোভে তাকে (বৃদ্ধ)কে খুন করে বলে পুলিশ আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে।