বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ফলোআপ : কমলগঞ্জে হাত বোমা বানাতে গিয়ে কিশোর আহত : ১৯ দিন পর চিকিৎসাধীন আহত কিশোরকে থানায় এনে অন্য মামলায় আদালতে প্রেরণ



কমলকুঁড়ি রিপোর্ট :
গত ১৫ জুলাই শুক্রবার ঘরের ভিতর হাত বোমা বানাতে গিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ফুলবাড়ি চা বাগানে এক মাদ্রাসা ছাত্রের হাতের আঙ্গুল উড়ে গিয়েছিল। ঘটনাটি প্রাথমিকভাবে ধামাচাপা দিতে অতিগোপনে আহত কিশোর সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হলেও পুলিশি পাহারায় চিকিৎসাধীন ছিল। ঘটনার ১৯ দিন পর গতকাল ৩ আগষ্ট বুধবার কমলগঞ্জ থানার পুলিশ আহত কিশোরকে অন্য একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে।
গত ১৫ জুলাই শুক্রবার জুম্মার নামাজের পর ফুলবাড়ি চা বাগানের ১নং শ্রমিক বস্তির চাঁন মিয়া ওরফে চান্দু মিয়ার ঘরে তার ছেলে মাদ্রাসা ছাত্র রজব মিয়া (১৬) হাত বোমা বানাচ্ছিল। আকস্মিকভাবে একটি বোমা বিস্ফোরিত হলে তার হাতের আগুল উড়ে যায়। আহত রজব মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ার দৌলতকান্দিতে একটি মাদ্রাসায় পড়া শুনা করে। ঘটনায় ফুলবাড়ি চা বাগান শ্রমিক বস্তিতে আতঙ্ক সৃষ্টি হলেও তার বাবা চাঁন মিয়া অতিগোপনে আহত ছেলেকে নিয়ে চিকিৎিসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রোববার ফুলবাড়ি চা বাগানের ১নং শ্রমিক বস্তির খলিল মিয়া ও সুফিয়া বেগম জানান বিকট শব্দে বিষ্ফোরণ ঘটে। প্রাথমিকভাবে তারা মনে করেছিলেন, হয়তো কোন বৈদ্যুতিক ট্রান্সফরমার বিষ্ফোরণ হয়েছে। পরে তারা এসে দেখেন চান মিয়ার ঘরে এ ঘটনাটি ঘটে। মাটির দেয়ালের টিন শ্যাডের ঘরে ঘটনার আলামত বিনষ্ট করতে স্থানটি নতুন করে মাটি দিয়ে লেপে দেওয়া হয়েছে বলে মনে হয়।