শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে চা শ্রমিক পাহারাদার গুরুতর আহত



কমলকুঁড়ি রিপোর্ট :
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের ফাঁড়ি (ডিভিশন) দেওছড়া চা বাগানে ডাকাতি করতে আসে একদল ডাকাত। চা বাগানের রাত্রিকালীন পাহারাদাররা ডাকোতের উপস্থিতি টের পেয়ে হাল্লা চিৎকার করলে ক্ষিপ্ত ডাকাতদল একজন পাহারাদারকে ছুরিকাঘাত করে গুরুতরভাবে আহত করে পালিয়ে যায়। আহত পাহারাদারকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত মঙ্গলবার (২ আগষ্ট) দিবাগত রাত দুইটায় এ ঘটনাটি ঘটে।
দেওছড়া চা বাগান সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দুইটায় একদল মুখোশপরা ডাকাত এ চা বাগানের কর্মচারীদের বাস ভবনে ডাকাতি করতে আসে। ডাকাতদল প্রথমে তিনজন পাহারাদারকে বেঁধে ফেলে। এ সময় সুদর্শন গড় (৩৫) নামের এক পাহারাদার ডাকাত ডাকাত বলে হাল্লা চিৎকার করে। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাতরা পাহারাদার সুদর্শন গড়কে এলো পাতাড়িভাবে ছুরিকাঘাত করে লোকজন জেগে উঠেছে ভেবে পালিয়ে যায়। দেওছড়া চ াবাগানের চা শ্রমিক ও কর্মচারীরা জেগে উঠে গুরুতরভাবে আহত পাহারাদার সুদর্শনকে উদ্ধার করে দ্রুত শমশেরনগরস্থ ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করেন। আহত পাহারাদের প্রচুর রক্ত ক্ষরণ হলে রাতেই তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার সকালে তার দেহে অস্ত্রোপচার করা হয়।
শমশেরনগর চা বাগানের ওয়ার্ড ইউপি সদস্য সীতারাম বীন বলেন, বেশ কয়েকদিন ধরে চা বাগানে চোর ডাকাতদের উপদ্রব শুরু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে পার্শ্ববর্তী বৈদ্যনাথপুর গ্রামের একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে লোকজন জেগে উঠলে ডাকাতদল পালিয়ে দেওছড়া চা বাগানে এসে ডাকাতির চেষ্টা করে। এখানেও পাহারাদার সুদর্শণের হাল্লা চিৎকালে ব্যর্থ হয়ে ডাকাতদল তাকে ছুরিকাঘাতে আহত করেছে। অস্ত্রোপচারের পর সুদর্শন গড়ের অবস্থা কিছুটা আশঙ্কামুক্ত। এ ঘটনায় চা বাগানের পক্ষে থানায় একটি সাধারন ডায়েরী করা হবে বলেও ইউপি সদস্য জানান।
ঘটনার খবর পেয়ে মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে সাথে নিয়ে বুধবার বেলা দেড়টায় ঘটনাস্থল পরিদর্শন করে চা শ্রমিকদের সাথে কথা বলেন। সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার জোর তদন্ত শুরু হয়েছে। চুরি ডাকাতি প্রতিরোধে এলাকাবাসীদের সাথে নিয়ে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে।