বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আসামীদের ধরতে গিয়ে: কমলগঞ্জে পুলিশের ধাওয়ায় বৃদ্ধের মৃত্যু : ডিবির এসআই ক্লোজ



 

কমলকুঁড়ি রিপোর্ট :

মৌলভীবাজারের কমলগঞ্জে পুলিশের ধাওয়ায় সাতির মিয়া (৫০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ১১ আগষ্ট ভোরে উপজেলার রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা গ্রামে।

এ ঘটনায় মৌলভীবাজার ডিবির এসআই নজরুল ইসলামকে ক্লোজ করে পুলিশ লাইন পাঠানো হয়েছে।

এলাকাবাসীরা জানান, পুলিশ ভোরে সাতির মিয়া বাড়ীতে আসামীদের ধরতে অভিযান পরিচালনা করার সময় পরিবারের লোকদের মারপিট করে। এসময় সাতির মিয়া ছেলেরা পালিয়ে যায়। ছেলে পালিয়ে গেলেও সাতির মিয়াও পালিয়ে যাওয়ার সময় একটি টিলা থেকে পড়ে গিয়ে মৃত্যু বরণ করেন।  এ ঘটনায় মৌলভীবাজার ডিবির এসআই নজরুল ইসলামকে ক্লোজ করে পুলিশ লাইন পাঠানো হয়েছে বলে জানা গেছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বদরুল হাসান জানান, সাতির মিয়া পুত্র শিপন মিয়া যাবজ্জীবন ও রিপন মাদবদ্রব্য নিয়ন্ত্রণ মামলার আসামী। তাদের পুলিশ ধরতে গিয়ে সাতির মিয়া পড়ে গিয়ে মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করে। এঘটনার পর স্থানীয়ভাবে কিছুটা উত্তেজনার সৃষ্টি হলে কালেঙ্গা গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা  হয়েছে।

মৌলভীবাজারের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, রিপনকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছিল। সেখানে পরিবারের অন্যদের ওপর কোনো চাপ ছিল না। ছেলের সঙ্গে বাবা দৌড়ে পালাতে গিয়ে আকস্মিকভাবে মারা যান।

ঘটনাস্থল পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন।