শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি অসুস্থ



কমলকু্ঁড়ি রিপোর্ট :

13625153_983332368431514_1188781244_n

সাবেক চীফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি অসুস্থ। তাকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সন্ধ্যায় হেলিকপ্টারযোগে ঢাকায় প্রেরণ করা হয়েছে। জানা গেছে, তিনি প্রথমে পেট ব্যথা অনুভব করেন এবং বিকেলের দিকে ডায়রিয়া আক্রান্ত হয়ে পড়েন।

তাঁর ব্যক্তিগত সহকারি ইমাম হোসেন সোহেল এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, শুক্রবার সকালে হঠাৎ অসুস্থতা অনুভব করেন তিনি। শ্রীমঙ্গলে মুক্তি মেডিকেয়ার সেন্টারে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কিন্তু বিকেলে অবস্থার কিছুটা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক মো. মামুন আহমেদ জানান, তাকে সন্ধ্যা ৬টায় হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ্ এর হেলিপ্যাড থেকে তাকে ঢাকায় নেয়া হয়। এসময় স্ত্রী, মেয়ে, ভাইসহ পরিবারের সদস্যরা তার সাথে ছিলেন।

images(1)

স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

জানা গেছে, আব্দুস শহীদ ডায়াবেটিস রোগে আক্রান্ত। কিছুদিন আগে তিনি ভারতে গিয়ে অপারেশন করেন। মামুন আহমেদ জানিয়েছেন, তাঁর অবস্থা এখন উন্নতির দিকে। মূলতঃ অতিরিক্ত সতর্ক হিসেবে তাকে দ্রুত ঢাকায় নেয়া হয়েছে।