শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে খেলাফত মজলিসের মানববন্ধন



Kalafot mojlis

সন্ত্রাস-জঙ্গিবাদ, উগ্রবাদ প্রতিরোধ ও জাতীয় ঐক্যের আহবানে খেলাফত মজলিস কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে মানববন্ধন করেছে।  শনিবার (২৩ জুলাই) সকাল ১১টায় মৌলভীবাজার চৌমোহনা চত্বরে খেলাফত মজলিস মৌলভীবাজার শহর শাখার উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
শহর খেলাফত মজলিসের সহ-সভাপতি মাওলানা আসাদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক মাওলানা আহমদ বিলাল, মৌলভীবাজার সদর শাখার সভাপতি মাওলানা শিব্বির আহমদ, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুর রহমান, ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা সভাপতি মুহাম্মদ এহসানুল হক, এহছানুল হক জাকারিয়া, মোহাম্মদ মাহফুজুল হক, ছাত্র মজলিসের শহর সভাপতি জাহিদুল ইসলাম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা দেশে চলমান সন্ত্রাসী-জঙ্গি হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ ধরনের মানুষ হত্যা ইসলাম এমনকি পৃথিবীর কোন ধর্মও কখনো সমর্থন করেনা। মানুষ হত্যা করে দেশের শান্ত পরিবেশকে অশান্ত করে তুলা হয়েছে। আর সরকার জঙ্গী দমনের অজুহাতে মসজিদগুলোর নিয়ন্ত্রন নিতে চাইছে। সরকারী খুতবাকে প্রত্যাখ্যান করে বক্তারা বলেন, যে খানে জঙ্গি সন্ত্রাসী আছে সেখানে নিয়ন্ত্রন নেয়ার চেষ্টা করুন। অহেতুক ধর্মপ্রাণ সাধারণ মানুষের ইবাদতগাহ মসজিদে সন্ত্রাসী খুজে সময় নষ্ট করবেন না। বক্তারা জাতীয় ঐক্য গড়ে এ ধরণের নাজুক পরিস্থিতি শামাল দেয়ার আহ্বান জানান।
-মাওলানা আহমদ