বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ভারতে ১২৮ কেজি ওজনের মহিলা সিঁড়ি থেকে স্বামীর উপরে পড়ে দম্পত্তির মৃত্যু



ডেস্ক রিপোর্ট :

133958_185

অদ্ভূত এক দুর্ঘটনায় মৃত্যু হলো প্রবীণ এক দম্পতির। সিঁড়ি দিয়ে ওঠার সময় পা পিছলে স্বামীর গায়ের উপরে পড়ে যান ১২৮ কেজি ওজনের স্ত্রী। গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হলেও, দুজনেরই মৃত্যু হয়।

ভারতের রাজকোটের পশ এলাকা কলাবাদের রামধাম সোসাইটির ঘটনা। বাড়ির একতলায় থাকতেন ৬৮ বছরের মঞ্জুলা ভিঠলানি এবং তার স্বামী নটবরলাল। দোতলায় থাকতেন তাদের ছেলে আশিস ও তার স্ত্রী নিশা। সোমবার ভোর চারটের সময় আশিসের শ্বাসকষ্ট হওয়ায় নিচতলায় ওষুধ নিতে গিয়েছিলেন নিশা। ছেলের কথা শুনে তাড়াহুড়ো করে দোতলায় যেতে সিঁড়িতে ওঠেন মঞ্জুলা ও তার স্বামী। তবে, ১২৮ কেজি ওজনের মঞ্জুলা পা পিছলে পড়ে যান। পিছনেই ছিলেন তার স্বামী। মঞ্জুলার শরীরের ওজনে একপ্রকার পিষ্ট হয়ে যান নটবরলাল। তার মাথায় গভীর আঘাত লাগে। দুজনকেই সঙ্গে সঙ্গে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলেও, কাউকে বাঁচানো যায়নি।

শ্বশুর-শাশুড়িকে পড়ে যেতে দেখে দৌড়ে সেখানে যেতে গিয়ে পা পিছলে পড়ে যান নিশাও। পায়ে আঘাত নিয়ে তিনি এখন হাসপাতালে ভর্তি। পুলিশ জানিয়েছে, সবসময় ছেলের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকা বাবা-মা ছেলের অসুস্থতার খবর পেয়ে তাড়াহুড়ো করে সিঁড়ি দিয়ে উঠতে গিয়েই বিপত্তি ঘটে।

সংগ্রহ