বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে স্কুল ছাত্রী উত্যক্ত করায় ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন



কমলকুঁড়ি রিপোর্ট :

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় গত মঙ্গলবার (১২জুলাই) বখাটেরা ছাত্রীর ভাইকে মারধর করেছিল। এ ঘটনায় ঔ রাতেই ছাত্রীর ভাই সেলিম আহমদ বাদী হয়ে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলেও ঘটনার ৫ দিন পরও অভিযোগটিকে মামলা হিসাবে গ্রহন করা হয়নি। অভিযোগে একই বিদ্যালয়ের ৭ম শ্রেণির দুই ছাত্র অভিযুক্ত থাকায় বিদ্যালয় পরিচালনা কমিটি বিষয়টি খতিয়ে দেখতে প্রধান শিক্ষককে আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করেছে।

মাধবপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ শফিকুর রহমান রোববার এ প্রতিনিধিকে বলেন, ঘটনাটি আসলেই নিন্দনীয়। অভিযোগপত্রে একই বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র শাকিল মিয়া ও আরমান মিয়ার নাম থাকায় বিষয়টি তদন্ত করে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রধান শিক্ষক আব্দুস সোবহানকে আহ্বায়ক করে শনিবার (১৬ জুলাই) বিকালে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন শিক্ষক মাওলানা নিজাম উদ্দীন, শিক্ষক ধীরেন্দ্র কুমার সিংহ, শিক্ষক পুলীন চ্যাটার্জি ও শিক্ষিকা দীপ্তি রানী সিনহা। কমিটি আগামী ৫ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন বিদ্যালয় পরিচালনা কমিটির কাছে জমা করবেন।

নির্যাতিতা ছাত্রীর ভাই অভিযোগকারী সেলিম আহমদ রোববার জানান, তিনি ১২ জুলাই কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। তবে এখন পর্যন্ত অভিযোগ পত্রটি মামলা হিসাবে গৃহীত হয়নি। মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুষ্প কুমার কানুও বলেন, এত বড় ঘটনার পর অভিযোগটি মামলা হিসাবে গৃহীত হচ্ছে না বলে তিনি মর্মাহত। মৌলভীবাজাররের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহামম্মদ শাহীন বলেন, আসলে অভিযোগে দুটি কোমলমতি সপ্তম শ্রেণির ছাত্র রয়েছে। বিষয়টি আরও গভীরভাব ভেবে দেখতে কিছুটা সময় নেওয়া হচ্ছে