বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে ভুয়া র‌্যাব কমান্ডার আটক



কমলকুঁড়ি রিপোর্ট :

4

শ্রীমঙ্গলে ভুয়া র‌্যাব কমান্ডার পরিচয়দানকারী এক প্রতারককে আটক করেছে শ্রীমঙ্গল র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯) । শুক্রবার সকালে র‍্যাব  ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সিনিয়র এএসপি মোঃ হায়াতুন-নবী এর নেতৃত্বে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার উত্তর ভাড়াউড়া এলাকায় অভিযান পরিচালনা করে ভূয়া র‌্যাব কমান্ডার সেজে প্রতারনাপূর্বক টাকা আত্মসাত করার অভিযুক্ত  এক জনকে আটক করে।

আটককৃত  র‌্যাব কমান্ডার পরিচয়দানকারী প্রতারকের নাম আব্দুল করিম দুলাল (৩০)। সে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার জুপুয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে। র‍্যাব সূত্রে জানা যায়, সে  র‌্যাব পরিচয়ে বিভিন্ন লোকের কাছ থেকে টাকা হাতিয়ে নিত। তার নামে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় একটি প্রতারণার মামলা আছে । যার মামলা নং-১৬, ধারা-৪০৬/৪১৮/১০৯।
বর্তমানে সে মেৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার উত্তর ভাড়াউড়া এলাকায় বসবাস বরে আসছিল। গোপন সংবাদের ভিক্তিতে তাকে ভাড়াইড়া থেকে গ্রেফতার করা হয়। তাকে পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে । সূত্র-প্রেস বিজ্ঞপ্তি