বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে শেখ রাসেল স্মৃতি সংসদ নৃ-তাত্ত্বিক ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন



মানিক পাল, মিরতিংগা থেকে জানান ॥

11
কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক ও কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ বলেছেন, আমরা সকলেই জানি ও বিশ্বাস করি এখনও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল। শহর অঞ্চলে ফুটবলের প্রভাব কম কিন্তু গ্রামাঞ্চলে এর প্রভাব বেশি। দেশের সকল শ্রেণীর মানুষ এতে অংশগ্রহণ করে এবং এটি অনেক প্রাচীন ও বিশ্বব্যাপী জনপ্রিয় খেলা। এছাড়াও ফুটবল খেলা সবাই বোঝে। যার ফলে-কৃষক, কামার, জেলে, মুচি, চাকুরে সকলেই খেলতে পারে। গ্রামের মানুষ মাঠের চারপাশে বিপুল উৎসাহ উদ্দীপনা নিয় খেলা উপভোগ করে। খেলাধূলার মাধ্যমে যেমন শারীরিক বিকাশ ঘটে, তেমনি বাজে চিন্তা দূরে থাকে।

22

পিন্টু দেবনাথ শুক্রবার (১৭ জুন) বিকালে কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের কালাছড়া মাঠে শেখ রাসেল স্মৃতি সংসদ নৃ-তাত্ত্বিক ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

33
আলোঘর বিদ্যালয়ের প্রধান শিক্ষক মি. দিলীপ সাংমার সভাপতিত্বে ও স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক পৌউল গাড্ডি ও প্রবীর দেববর্মার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ক্ষিরোদ দেববর্মা, হরিলাল গৌড়, জয়লাল গৌড়, মানিক পাল প্রমুখ।

44
উদ্বোধনী খেলায় মিরতিংগা চিনিয়া টিলা একাদশকে ০-২ গোলে পরাজিত করে ফুলছড়া একাদশ স্পোটিং ক্লাব বিজয়ী হয়। খেলা পরিচালক ছিলেন শৈলেন দেববর্মা, সহকারি পরিচালক হাছন মিয়া ও রাফায়েল।