বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে আওয়ামী লীগ থেকে দুই বিদ্রোহী বহিষ্কার



 

শ্রীমঙ্গল প্রতিনিধি :

01.-daily-sylhet-bohiskar-news

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ২ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজের নির্দেশে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি এবং সাধারণ সম্পাদক নেছার আহমদ এক পত্রের মাধ্যমে তাদের প্রাথমিক সদস্যপদ সহ দলের সকল পদ থেকে বহিষ্কার করেন।

বহিষ্কৃতরা হচ্ছেন, বহিষ্কৃতরা হলেন মির্জাপুর ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী (চমশা প্রতীক) শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহি কমিটির সদস্য মোঃ ফিরোজ মিয়া এবং ভুনবীর ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ চেরাগ আলী (আনারস প্রতীক)।
এছাড়া আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের সমর্থন কিংবা মাঠে কাজ না করে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান কিংবা নির্বাচনের মাঠে কাজ করলে গঠনতন্ত্র অনুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও হুশিয়ারি দেয়া হয়েছে।