শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ইউপি নির্বাচন-২০১৬: কমলগঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪০ জনের মনোনয়ন দাখিল



কমলকুঁড়ি রিপোর্ট :

Untitled-13-2

কমলগঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ মে অনুষ্টিত হবে। ২ ও ৩ মে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৯ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৪০ জন প্রার্থী মনোনয়ন রিটানিং অফিসারের নিকট দাখিল করেছেন।

১ নং রহিমপুর ইউনিয়ন থেকে মো: ইফতেখার আহমেদ বদরুল (আওয়ামীলীগ) ও সাজিম আহমেদ তরফদার  ( বিএনপি)।

২ নং পতনঊষার থেকে  মো: তওফিক আহমদ বাবু (আওয়ামীলীগ), অলি আহমদ খান ( বিএনপি),  জরিফ হোসেন জাহিদ ( জাপা),  মাহমুদুর রহমান বাদশা ( স্বতন্ত্র),  বদরুজ্জামান চৌধুরী ( স্বতন্ত্র) শেখ আসাদুজ্জামান চৌধুরী ( স্বতন্ত্র) ও আজিজ চৌধুরী।

৩ নং মুন্সীবাজার থেকে আব্দুল মোতালিব তরফদার ( আওয়ামীলীগ),  মো: শফিকুর রহমান চৌধুরী ( বিএনপি),  মো: রফিকল হক  (স্বতন্ত্র) ও মাজেদা কোরেশী ( স্বতন্ত্র)।

৪ নং শমশেরনগর থেকে মো: জুয়েল আহমদ ( আওয়ামীলীগ), মো: আব্দুল মোহিত ( বিএনপি),  মো: আব্দুল গফুর ( স্বতন্ত্র),  মো: এনামুল হক শামীম ( স্বতন্ত্র),  মো:  আহমদুর রহমান ( স্বতন্ত্র) ও মারুফ আহমদ ( স্বতন্ত্র)।

৫ নং কমলগঞ্জ থেকে আব্দুল হান্নান ( আওয়ামীলীগ),  গোলাম কিবরিয়া শফি ( বিএনপি),   মো: আব্দুল আজিজ ( জাপা) ,  সফিকুল ইসলাম সফি ( স্বতন্ত্র)   ও  রহিম হোসেন  ( স্বতন্ত্র)।

৬ নং আলীনগর থেকে ফজলুল হক বাদশা ( আওয়ামীলীগ), আব্দুল আহাদ ( বিএনপি), আব্দুস সালাম ( জাপা) ও মো: শাহীন মিয়া ( স্বতন্ত্র)।

৭ নং আদমপুর থেকে সাব্বির আহমদ ভূঁইয়া ( আওয়ামীলীগ), আব্দাল হোসেন  ( বিএনপি), মো : হাজির বক্স ( স্বতন্ত্র), আনোয়ার হোসেন বাবু ( স্বতন্ত্র) ও মো: আব্দুল হাই ( স্বতন্ত্র)।

৮ ম মাধবপুর থেকে আসিদ আলী ( আওয়ামীলীগ), এম এম হারুনুর রশীদ ( বিএনপি), পুষ্প কুমার কানু ( স্বতন্ত্র) ও কমলা বাবু সিংহ ( স্বতন্ত্র)।

৯ নং ইসলামপুর থেকে সুলেমান মিয়া ( আওয়ামীলীগ), সুন্দর আলী ( বিএনপি) ও মো: আব্দুল হান্নান।