শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে সাবেক সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীর স্মরণে শোকসভা অনুষ্ঠিত



মৌলভীবাজার প্রতিনিধি :

13059476_1267500916612436_916310711_n

 

বাংলাদেশ আ্ওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, অর্থনৈতিক দিক দিয়ে দেশ আজ অনেক এগিয়ে যাচ্ছে। সদ্য গ্রেফতার হওয়া সাংবাদিক শফিক রেহমান সম্পর্কে বলেন, তিনি এখন আর সাংবাদিক নন। তার বাসায় জয় হত্যা পরিকল্পনার বিভিন্ন নথিপত্র পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তিনি মহসীন আলীর প্রতি গভীর শ্রদ্ধা প্রকাশ করেন বলেন, সৈয়দ মহসীন আলী একজন সাদামনের মানুষ ছিলেন।

২০ এপ্রিল বুধবার বিকেলে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে পৌর ও থানা আওয়ামীলীগ আয়োজিত প্রয়াত সমাজকল্যানমন্ত্রীর শোকসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মসুদ আহমদের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনকার আহমদ ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিন্টুর যৌথ পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভূমি মন্ত্রী শামছুর রহমান শরীফ এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড: মিছবাহ উদ্দীন সিরাজ, বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেইন।

বিশেষ অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী বলেন, আজ বাংলাদেশ ইউরোপের মত উন্নত দেশ থাকত কিন্তু ৪ মির্জাফরের কারণে দেশ অনেক পিছিয়ে আছে। বঙ্গ বন্ধুর ৬ দফা স্বাধীনতার জন্য গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছে। আমি বিশ্বাস করি দেশের জন্য যারা জীবন দিয়েছেন তারা বেহেস্তে আছেন। প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রীও বেহেস্তে আছেন।

এছাড়া অনুষ্টানে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দীন আহমদ এমপি, জেলা আ্ওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, জেলা পরিষদ প্রশাসক আজিজুর রহমান, প্রায়ত সমাজ কল্যান মন্ত্রীর সহধর্মী সৈয়দা সায়রা মহসিন এম পি, সিলেট জেলা আ্ওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, প্রয়াত সমাজকল্যান মন্ত্রীর মেয়ে সৈয়দা সানজিদা শারমীন।

পরে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও ভূমি মন্ত্রী শামছুর রহমান শরীফ প্রয়াত মন্ত্রী সৈয়দ মহসীন আলীর মাজার জিয়াত করে বিকেলে ঢাকার উদ্দ্যেশে যাত্রা করেন।