শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে সার ও অর্থ সহায়তা প্রদান



কমলকুঁড়ি রিপোর্ট :

20160426_172142

মৌলভীবাজারের কমলগঞ্জে খরিদ-১/২০১৬-১৭ মৌসুমে আউশ ধান চাষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার ও নগদ অর্থ সহায়তা কর্মসূচীর উদ্বোধনী অনুষ্টান ২৬ এপ্রিল মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়। অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: সিদ্দেক আলী, বিআরডিবি চেয়ারম্যান  ইমতিয়াজ আহমদ বুলবুল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রফিকুল আলম এর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো: সামসুদ্দিন আহমদ। বক্তব্য রাখেন রহিমপুর ইউপি (স্বর্নপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল,  কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সানোয়ার হোসেন, কৃষক জরিফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলায় ১৫০০ কৃষককে উফশি ৫ কেজি, উরিয়া ২০ কেজি, ্িপি ১০ কেজি, এমওপি ১০ কেজি নগদ ৪০০ টাকা এবং ৭ জন কৃষককে নেরিকা বীজ ১০ কেজি, উফশি ৫ কেজি, উরিয়া ২০ কেজি, ্িপি ১০ কেজি, এমওপি ১০ কেজি নগদ ৪০০ টাকা প্রদান করা হয়।