বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সেলফি : মোবাইল ফোনে ছবি তুলতে গিয়ে ট্রেনের সাথে ধাক্কা খেয়ে মারা গেল বড়লেখার এস সি পরীক্ষার্থী রুমন



 

লিটন শরীফ , বড়লেখা :

Rumon
দু’টি ট্রেনের ক্রসিংকালে দাঁড়ানো ট্রেন থেকে নেমে মুঠোফোনে দ্রুতগামী অপর ট্রেনের সাথে সেলফি ছবি তুলে দৌড়ে রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে বড়লেখার এস এস সি পরীক্ষার্থী রুমন আহমদ (১৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে বড়লেখার চান্দ্রগ্রামে র মুহিবুর রহমানের পুত্র ।
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে স্টেশনে সোমবার (২১ মার্চ) দুপুর সাড়ে ১২টায় এ ঘটনাটি ঘটে।শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুল আজিজ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে সিলেট থেকে চট্রগ্রাম অভিমুখী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনকে শমশেরনগর স্টেশনের ২নম্বর লাইনে দাঁড় করিয়ে ঢাকা থেকে সিলেটগামসী আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেনকে পারাপার (ক্রসিং) করা হচ্ছিল। বেলা সাড়ে ১২টায় পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন থেকে রুমন আহমদ নামের এক যুবক নেমে ১নম্বর লাইন অতিক্রম করে প্লাটফরমে দাঁড়িয়ে কানে ইয়ারফোন লাগানো অবস্থায় মুঠোফোনে দ্রুতগামী পারাবত ট্রেনের ছবি তুলছিল। পারাবত ট্রেনটি দ্রুতইগিয়ে আসার সময় যুবকটি দৌড়ে ১নম্বর লাইন অতিক্রম করে ২নম্বর লাইনে দাঁড়ানো পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন উঠতে যায়। এমন সময় দ্রুতগামী পারাবত ট্রেনের ইঞ্জিনের কিনারার লোহার পাতের আঘাতে রুমন আহমদ মাটিতে পড়ে গেলে তার বাম পার গোড়ালি কেটে যায় ও মাথায় গুরুতরভাবে আঘাত লাগে। তাকে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পথে সে মারা যায় । কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরতচিকিৎসক মৃনাল কান্তি সিনহা রুমনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, মাথার আঘাতে মস্তিষ্কে রক্ত ক্ষরণে ও পায়ে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে।
নিহত রুমনের পারিবারিক সূত্রে জানা গেছে, সদ্য এস সি পরীক্ষা শেষ হওয়ায় রুমন সহ তারা ছয় বন্ধু কক্সবাজার যাবার জন্য আজ পাহাড়িকা ট্রেনে চট্টগ্রামে রওয়ানা হয়েছিল ।
এদিকে সন্ধ্যার পর রুমনের লাশ তার বাড়ীতে এসে পৌছলে সেখানে এক শোকাবহ পরিবেশের অবস্থা বিরাজ করে ।