বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বিয়ের আসর থেকে মেয়েকে অপহরণে বাধা প্রদানে বাবা খুন: আটক ৭



images
ডেস্ক রিপোর্ট :
নারায়ণগঞ্জের ফতুল্লায় বিয়ের আসর থেকে মেয়েকে অপহরণে বাধা দেওয়ায় তার বাবা মনিন্দ্র অধিকারীকে (৫০) কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত মনিন্দ্র একটি বাড়ির কেয়ারটেকার ও রিকশা চালক ছিলেন।
বুধবার (১৬ মার্চ) ভোরে ফতুল্লার ভুঁইগড় রগুনাথপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ হত্যায় জড়িত সন্দেহে সাতজনকে আটক করেছে পুলিশ
আটককৃতরা হলেন- নজরুল ইসলাম (৩৫), মনির হোসেন (৩৪), জাহিদ (২০), সু-শান্ত (১৯), জুয়েল (২৫), বাবু (২১) ও হৃদয় (২৬)। এসময় তাদের বহনকারী দু’টি মাইক্রোবাসও আটক করা হয়।
নিহত মনিন্দ্র অধিকারী লালমনিরহাটের কালিগঞ্জ থানার কৃজ্ঞদিশা এলাকার বাসিন্দা। পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, মনিন্দ্র অধিকারী ভুঁইগড় রগুনাথপুর এলাকায় এনামুল হকের বাড়িতে স্ব-পরিবারে বসবাস ও বাড়ির কেয়ারটেকার হিসেবে কাজ করতেন। এমনকি তিনি রাতের বেলা বাড়ি দেখা শোনা করেন এবং দিনে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
ওসি আরো জানান, তার তিন মেয়ের মধ্যে মেঝ মেয়ে ঝর্না অধিকারী (১৭) নামে এক তরুণীর সঙ্গে ঢাকার তুহিন নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের প্রেমের সম্পর্ক পরিবারের লোকজন জানতেন না। ঝর্নার বিয়ে ঠিক করে পাগলার এক ছেলের সঙ্গে। ঝর্না এ বিয়ে রাজি না হয়ে তার প্রেমিক তুহিনকে বিষযটি অবগত করেন। পরে দু’টি মাইক্রোবাস নিয়ে তুহিনসহ তার বন্ধুরা মঙ্গলবার রাতে রগুনাথপুরের বাড়ি থেকে ঝর্নাকে তুলে নিয়ে যাওয়ার সময় বাবাসহ পরিবারের লোকজন বাধা দেয়। এতে  অপহরণকারীরা ক্ষিপ্ত হয়ে ঝর্নার বাবা মনিন্দ্র অধিকারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।
হত্যাকারীরা পালিয়ে যাওয়ার সময় নিহতের স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন সাতজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। তিনি জানান, নিহত মনিন্দ্র অধিকারীর মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অন্যদের  গ্রেফতারের চেষ্টা চলছে।