বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

চলচ্চিত্র নির্মাতা শহীদুল ইসলাম খোকন লাইফসাপোর্টে



 331e825bff664b9e140728fefc4ef796-S-i-khokon-3

বিনোদন রিপোর্ট :

 

চলচ্চিত্র নির্মাতা শহীদুল ইসলাম খোকন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে মাসের পর মাস নির্বাক, নিশ্চল হয়ে শুয়ে আছেন হাসপাতালের বিছানায়। ২০১৪ সালে মুখগহ্বরে মটর নিউরো ডিজিজে (এএলএস) আক্রান্ত হন তিনি। যতই দিন যাচ্ছে ততই অবস্থার অবনতি হচ্ছে তার। গতকাল সকালে শহীদুল ইসলাম খোকনের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে স্ত্রী জয়া ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, উত্তরা আধুনিক হাসপাতালে আইসিইউর ১০ নাম্বার বেডে এ অবস্থায় আছেন খোকন।

খাবার ঠিকমতো যেন নিতে পারে সেজন্য দুই বছর আগে স্কয়ার হাসপাতাল থেকে তার পেটে টিউব লাগানো হয়েছিল। বর্তমানে এভাবে খাবারও খেতে পারছেন না। চারভাগের একভাগ মাত্র খেতে পারছেন এখন। কেউ দেখতে এলে তাকিয়ে থাকেন। কিছু বলার চেষ্টা করলেও পারেন না। শুধু চোখ দিয়ে পানি বের হয়। সহ্য করা যায় না এসব কষ্ট। তিনি আরও জানান, আসছে ৩০শে মার্চ এ হাসপাতালে তার তিন মাস হবে। খোকনের শারীরিক অবস্থার কোনো উন্নতি তো নেই, বরং দিন দিন আরও অবনতি হচ্ছে। এখন যদি লাইফসাপোর্ট খুলে ফেলি তাহলে তো তাকে ইচ্ছে করেই মেরে ফেলা হবে। স্নায়ুতন্ত্র কোনো রকমে কাজ করছে। এভাবে বেঁচে থাকা অনেক কষ্টের। উল্লেখ্য, ২০১৪ সালের ১০ই সেপ্টেম্বর খোকনকে উন্নত চিকিৎসার জন্য আমেরিকায় নেয়া হয়। সেখানকার বেলভিউ হাসপাতালের চিকিৎসকরা এ রোগের কোনো চিকিৎসা নেই বলে তাকে দেশে ফেরত পাঠিয়েছেন। এরপর থেকেই দেশের হাসপাতালেই চিকিৎসা নিচ্ছেন বাংলা চলচ্চিত্রের বিশিষ্ট এ নির্মাতা।

গত বছরের ৩১শে ডিসেম্বর থেকে রাজধানীর বাংলাদেশ মেডিকেল অর্থাৎ উত্তরা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ‘ঘাতক’, ‘পালাবি কোথায়’, ‘লাল সবুজ’, ‘ম্যাডাম ফুলি’, ‘ভণ্ড’সহ দুর্দান্ত সব চলচ্চিত্র নির্মাণ করেছেন শহীদুল ইসলাম খোকন। তার প্রথম পরিচালিত চলচ্চিত্র ‘রক্তের বন্দি’। এরপর তিনি রুবেলকে নিয়ে নির্মাণ করেন ‘লড়াকু’, ‘বীর পুরুষ’, ‘বজ্রমুষ্ঠি’, ‘বিপ্লব’, ‘অকর্মা’, ‘সতর্ক শয়তান’, ‘বিষদাঁত’, ‘টপ রংবাজ’, ‘উত্থান পতন’ প্রভৃতি ব্যবসাসফল ছবি।