বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ৩ কোটি ৮৮ লক্ষ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন : আগামী অর্থ বছরে কালেঙ্গা উচ্চ বিদ্যালয় কলেজে রুপান্তরিত করা হবে – সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি



 

2222
কমলকুঁড়ি রিপোর্ট ॥
মহান জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি বলেছেন, বর্তমান শেখ হাসিনার সরকারের আমলে যে উন্নয়ন সাধিত হয়েছে পূর্বের কোন সরকারই তা করেনি। আগামী ২০১৭ সালের মধ্যে কমলগঞ্জ উপজেলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। একসময় এলাকায় কাঁচা রাস্তা ছিল এখন পাকাকরণ হয়েছে। মানুষ তাদের সুবিধা জনক ভাবে যাতায়াত করতে পারছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের একতলা থেকে শুরু করে ৩য় তলা ভবন নির্মাণ করা হয়েছে। শিক্ষাই জাতির মেরুদ-। তাই প্রত্যেক ছেলে মেয়েকে বিদ্যালয়ে যেতে হবে। সরকার লেখাপড়ার জন্য বিভিন্নভাবে আর্থিক সহযোগীতা করেছেন। উপবৃত্তি পাচ্ছে, বিনাবেতনে পড়াশুনা সুযোগ পাচ্ছে। বছরের প্রথম দিন বিনামূল্যে বই পাচ্ছে। প্রতিটি ছেলে মেয়েকে শিক্ষা শিক্ষিত করতে হবে। দেশ এখন উন্নয়নের পথে যাত্রা শুরু করেছে। বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। তিনি বলেন, যারা উন্নয়নে বাধাগ্রস্ত করে তাদেরকে ঐক্যভাবে প্রতিরোধ তুলতে হবে। তিনি বিএনপির-জামায়াতের উদ্দেশ্যে বলেন, জ্বালা পড়–াও রাজনীতি করে মানুষ হত্যা, গাড়ীতে আগুন দিয়ে ক্ষমতায় যাওয়া যায় না। তিনি আরও বলেন, সামনে স্থানীয় সরকার নির্বাচন আসছে এ নির্বাচনে দলীয় প্রতীক নৌকা মার্কায় প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। এলাকার অসমাপ্ত কাজ করতে হলে নৌকা মার্কার কোন বিকল্প নেই।

44444
উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি শুক্রবার (১৮ মার্চ) কমলগঞ্জ উপজেলার রহিমপুর ও মুন্সীবাজার ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের কমলগঞ্জের বাস্তবায়নে প্রায় সাড়ে ৩ কোটি ৮৮ লক্ষ টাকার প্রকল্পের উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

66666
কালেঙ্গা উচ্চ বিদ্যালয়ের সভাপতি দেলোয়ার হোসেন বাচ্চুর সভাপতিত্বে ও উপজেলঅ ছাত্রলীগ সভাপতি সানোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, উপজেলঅ বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ, রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মামুন আহমদ, আব্দুর রহিম, জসীম উদ্দিন প্রমুখ। উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের জনসাধারণ।

333333
উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি সকালে রহিমপুর ইউনিয়নের দেবীপুর- ধলাইপাড় সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এতে ব্যয় হবে ২২ লক্ষ ৩৭ হাজার ১৮৩ টাকা। পরে  মুন্সীবাজার ইউনিয়নের বিক্রমকলস- মুন্সীবাজার ভায়া ধীতেশ্বর সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এতে ব্যয় হবে ৪৪ লক্ষ ৬৮ হাজার ১৪০ টাকা। দুপুরে মিরতিংগা চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের উদ্বোধন করেন। এতে ব্যয় হয় ৫৮ লক্ষ ১০ হাজার ৬৭৪ টাকা। ফরকানালা হাইড্রোলিক স্ট্রাকচার এর উদ্বোধন করেন। এতে ব্যয় হয়েছে ১ কোটি ৭৮ লক্ষ ৭২ হাজার ৭৭ টাকা। বিকালে দেওরাছড়া চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন করেন। এতে ব্যয় হয় ৫৮ লক্ষ ১০ হাজার ৯৩ টাকা। এরপর তিনি রহমতগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতল ভবনের উদ্বোধন করেন। এতে ব্যয় হয়  ২৫ লক্ষ ৫৭ হাজার ৯৩০ টাকা।

5555555
উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন শেষে সন্ধ্যায় পর তিনি স্থানীয় কালেঙ্গা উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি হিসাবে বিশাল জনসভায় বক্তব্য প্রদান কালে উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি বলেন, কালেঙ্গা সকল উন্নয়ন করা হবে। তিনি কালেঙ্গা উচ্চ বিদ্যালয় আগামী অর্থবছর থেকে ভবন নির্মাণ করে কলেজে রুপান্তর করা হবে। রহমতগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ৮ম শ্রেণী পর্যন্ত উন্নীত করা হবে। অসমাপ্ত বিদ্যুৎ কাজ সমাপ্ত করা হবে। কবর স্থানের উন্নয়ন করা হবে। কালেঙ্গা সকল উন্নয়ন কাজ করা হবে। রাস্তাঘাট আর বড় করে জনগণ তথা যানবাহন চলাচলের সুবিধা করে দেয়া হবে বলে তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।