শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে কারিতাস সিলেট অঞ্চলের সমতা প্রকল্পের উদ্যোগে সম্পদ হস্তান্তর



কমলকুঁড়ি রিপোর্ট :

1917964_1218925688137257_7027286325951960349_n

 

মলগঞ্জে কারিতাস সিলেট অঞ্চলের সমতা প্রকল্পের উদ্যোগে সম্পদ হস্তান্তর

বেসরকারী উন্নয়ন সংস্থা কারিতাস সিলেট অঞ্চলের সমতা প্রকল্প, শ্রীমঙ্গল এর (ইনটিগ্রেটেড ডেভোলপমেন্ট প্রোগ্রাম ফর দ্যা এথনিক পিপল) আয়োজনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সম্পদ হস্তান্তর করা হয়। বৃহষ্পতিবার (৩১ মার্চ) সকাল ১১টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা পুঞ্জি শিশু শিা কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে চা শ্রমিক, খাসিয়া, গারো ও টিপরা সম্প্রদায়ের ৫৭ জন ব্যক্তি এই সম্পদ লাভ করেন।

সম্পদ হস্তান্তর উপলে কারিতাস সিলেট অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি. জন মন্টু পালমার সভাপতিত্বে এবং সমতা প্রকল্পের জুনিয়র কর্মসুচী র্মকর্তা চয়ন চক্রবর্তী ও এএফও দিলীপ কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সফিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার সরজিত কুমার পাল, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, পাত্রখোলা খাসিয়া পুঞ্জির হেডম্যান প্রিচিংলি সুঙ, ক্রেডিট ইউনিয়নের সভাপতি এলিসন সুঙ।

অনুষ্ঠানে ৫৭ জন উপকারভোগীর মাঝে গরু, ছাগল, শুকর, রিক্সা, ভ্যান, সেলাই মেশিন, পান, মাছ, সবজি, হটিকালচার ও নার্সারী চাষ ও ুদ্র ব্যবসা ও চায়ের দোকানের উপকরণ প্রদান করা হয়।