বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বড়লেখায় আ’লীগের কাউন্সিল সম্পন্ন : সভাপতি হুইপ শাহাব উদ্দিন, সম্পাদক আনোয়ার উদ্দিন



 daily-sylhet-95-copy

বড়লেখা প্রতিনিধি::
এক যুগের দীর্ঘ সময় পার করে অবশেষে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল সম্পন্ন হয়েছে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাতে অনুষ্ঠিত এ কাউন্সিলে সর্বসম্মতিক্রমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে পুনরায় জাতীয় সংসদের হুইপ আলহাজ শাহাব উদ্দিন এমপি ও সাধারণ সম্পাদক হিসেবে আনোয়ার উদ্দিন (সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক) নির্বাচিত হয়েছেন।

কাউন্সিলে নির্বাচিত অন্যান্যরা হলেন:-সহ-সভাপতি ডা: প্রণয় কুমার দে (সাবেক সাধারণ সম্পাদক), নিমার আলী ও সিরাজ উদ্দিন; যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন ও উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস; সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আবুল ইমাম মো: কামরান চৌধুরী, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ ও আব্দুল লতিফ।

কাউন্সিল অধিবেশনে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নেছার আহমদের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

এদিকে বড়লেখা উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী এক মাসের মধ্যে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন মিসবাহ উদ্দিন সিরাজ।