বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ফলোআপ: আদমপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক



কমলকুঁড়ি রিপোর্ট :

Untitled-1 copyমৌলভীবাজারের কমলগঞ্জে স্ত্রীকে অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যার অপপ্রচার করছেন বলে নিহত গৃহবধূর বাবা অভিযোগ তোলেছেন। উপজেলার আদমপুর ইউনিয়নের মধ্যভাগ গ্রামে সোমবার সকাল আটটায় নিজ ঘরে মৃত অবস্থায় গৃহবধূ রিমা বেগমের লাশ পাওয়া যায়।
স্থানীয়রা জানান, মধ্যভাগ গ্রামের সুরুজ আলীর মেয়ে রিমা বেগম (২৪) কে দুই বছর আগে বিয়ে দেওয়া হয়েছিল একই গ্রামের আব্দুল হাই (৩৭) এর সাথে। আব্দুল হাইয়ের আরও এক স্ত্রী রয়েছে। প্রথম স্ত্রী গৃহকর্মীর চাকুরী নিয়ে মধ্যপ্রাচ্যে অবস্থান করায় আব্দুল হাই নানা অপরাধের সাথে যুক্ত থাকেন বলে এসব বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মাঝে দাম্পত্য বিরোধ দেখা দেয়। এই বিরোধকে কেন্দ্র করে স্বামী আব্দুল হাই বেশ কিছু দিন ধরে স্ত্রী রিমাকে শারীরিকভাবে নির্যাতন করতো। রোববার রাতে ফের স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া হলে সোমবার সকালে স্ত্রী রিমাকে নিজ ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়। সোমবার বেলা ১১টায় কমলগঞ্জ পুলিশ মধ্যভাগ স্বামীর বাড়ী থেকে তার লাশ উদ্ধার করেছে। নিহত গৃহবধূর বাবা সুরুজ আলী অভিযোগ করে বলেন, আব্দুল হাই তার মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর এখন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার করছে।
আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূইয়া জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। সুষ্ঠ তদন্তে সত্যতা বেরিয়ে আসবে। এলাকাবাসী জানান, আব্দুল হাই ওরফে কালাবন বিভিন্ন ডাকাতি মামলার আসামী ও একজন কুখ্যাত অপরাধী। রিনা বেগম তার ২য় স্ত্রী। তার ১ম স্ত্রীর ঘরে দুই সন্তান থাকলেও রিনা বেগমের কোন সন্তান নেই। রিনা বেগমের মা আংগুরী বিবি জানান, তার মেয়েকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার প্রচারনা করছেন স্বামী ও শ্বশুরবাড়ীর লোকজন। কমলগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আজিজুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের পর জানা যাবে। এদিকে সোমবার রাতে নিহত গৃহবধু রিমা বেগমের ভাই বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় সোমবার রাতে নিহত গৃগবধুর স্বামীকে আটক করা হয়েছে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক নিহত গৃহবধূ রিনা বেগমের স্বামী আব্দুল হাই ওরপে কালাবনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, রিনা বেগমের ভাই বাদী হয়ে সোমবার রাতে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। তবে ঘটনাটি হত্যা না আতœহত্যা তা ময়না তদন্ত রিপোর্ট আসলে বলা যাবে।