শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

পতনঊষার ইউনিয়ন কমপ্লেক্স দ্রুত বাস্তবায়ন করা হউক



 

Untitled-1 copy

কমলগঞ্জ উপজেলার মধ্যে পতনঊষার ইউনিয়নটি অতি গুরুত্বপূর্ণ। শিক্ষা, সংস্কৃতি, সাহিত্য, রাজনীতি, সাংবাদিকতা সর্বক্ষেত্রে এগিয়ে রয়েছে। সম্প্রীতি বন্ধন একে অন্যের সাথে দারুন মিল রয়েছে। এক সময় একটি নদীর কারণে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। এপার ওপার বলা হত। এখন আর সেই সুযোগ নেই। যোগাযোগ ব্যবস্থা একটি সেতুর মাধ্যমে পূর্ণতা লাভ করে।
কিন্তু এখনও সেই বৈষম্য রয়ে গেছে। যার ফলে মূল কাঙ্খিত উন্নয়ন করা যাচ্ছেনা। রাজনীতিতে ছোট বড় নেতা অনেক রয়েছেন, এছাড়াও আমাদের জনপ্রতিনিধি রয়েছেন কিন্তু নতুন কমপ্লেক্সর ব্যাপারে কারো যেন সঠিক নেতৃত্ব দেখা যাচ্ছেনা।
এখন কোন পথে যাচ্ছে রাজনীতি? কেন আমরা একতা হতে পারছিনা? সত্যিকারের যদি জনগণের রাজনীতি হয়, সত্যিকারের যদি জনগণের জনপ্রতিনিধি থাকি তাহলে আসুন এই বিষটি বাস্তবায়ন হোক।
নির্বাচন এলেই বিষয়টি নিয়ে আলোচনা হয়। পরে সকলই যেন নিরব হয়ে যাই।
আমাদের নিরবতাই আমাদের মূল কারণ !
একজন সংবাদকর্মী হিসাবে ও পতনঊষার ইউনিয়নের বাসিন্দা হিসাবে বলবো ইউনিয়ন যেখানেই হোক না কেন ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স দ্রুত বাস্তবায়ন হোক।
আর যেন কেউ বাঁধা না হয়ে দাঁড়ান। যার যার স্বার্থ যেন এখানেই সমাপ্তি ঘটে। ভবিষ্য প্রজন্ম, নব প্রজন্ম যেন আর কাউকে দোষারোপ করতে না পারে।

সরকারের দেয়া বরাদ্ধ  কমপ্লেক্সের জন্য টাকা কাজে লাগাতে হবে। যদি বরাদ্ধ চলে যায় তবে সে টাকা পাওয়া অনেক দূরহ ব্যাপার হয়ে দাঁড়াবে!

লাইক না দিয়ে কমেন্স করে মতামত প্রত্যাশা করছি।- কমলকুঁড়ি