বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে প্রধান বিচারপতির বাড়ির পাশের জমিতে বোমা সদৃশ (গ্যাস সিলেন্ডার)বস্তু



কমলকুঁড়ি রিপোর্ট ॥

Kamalgonj Pic-2

kamalgonj Pic-1
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুরে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এসকে সিনহা’র) বাড়ির পাশে জমিতে বোমা সদৃশ বস্তু পাওয়া গেছে। সোমবার (২৯ ফেব্রুয়ারী) সকালে বাড়ির কাজের লোক এটি দেখতে পেয়ে স্থানীয়দের জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।
জানা যায়, প্রধান বিচারপতির পাশের বাড়ির অশ্বিনী কুমার সিংহ কাজের লোক নৃপেন্দ্র শব্দকর (৩০) এর মাধ্যমে বিষয়টি জানতে পারেন। বিচারপতির ঘরের পিছনে প্রায় ১৫০ ফুট দুরে জমিতে ফেলে রাখা গ্যাস সিলিন্ডারের মতো এই বস্তুটি দেখা যায়। অশ্বিনী কুমার সিংহ জানান, তিনি বিষয়টি দেখতে পেয়ে প্রথমে বিচারপতির বাড়ির নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্য নজরুল ইসলামকে বিষয়টি অবহিত করেন। পুলিশ সদস্য নজরুল ইসলাম বিষয়টি কমলগঞ্জ থানা পুলিশকে জানালে সংবাদ পেয়ে মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জাহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোঃ শাহীন, কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা ঘটনাস্থলে আসেন। র‌্যাব-৯ এর ডিএডি আব্দুল আজিজ এর নেতৃতে র‌্যাবের একটি টিম ও  কুরমা বিওপি বিজিবির কোম্পানী কমান্ডার আকবর হোসেনের নেতেৃত্বে বিজিবির একটি টিম ঘটনাস্থলে আসে। ঘটনাস্থলের পাশে একটি ম্যাপ, আলফালাহ যুবসংঘের একটি তালিকা উদ্ধার করা হয়েছে। বোমা সদৃশ বস্তুর পাশে কাউকে যেতে দেয়নি পুলিশ। তবে ওই স্থানটি লাল ফিতা দিয়ে বেঁধে রাখা হয়েছে।
এদিকে গত কয়েকদিন যাবত প্রধান বিচারপতির স্ত্রী তিলকপুরের গ্রামের বাড়িতে অবস্থান করছেন। তবে রোববার তিনি বাড়িতে ছিলেন না অন্যত্র এক আত্মীয়ের বাড়িতে ছিলেন বলে বিচারপতির বাড়ির লোকজন জানিয়েছেন।
এ ব্যাপারে মৌলভীবাজারের এএসপি (সার্কেল) মোল্লা মোঃ শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসলে বিষয়টি এখনো পুরোপুরি বোঝা যাচ্ছে না। সিলেট থেকে বিশেষজ্ঞ দল কমলগঞ্জে আসছেন তারপর নিশ্চিত হওয়া যাবে। তবে এই ঘটনাটি কাউকে ফাঁসানোর জন্যই হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। স্থানীয় কয়েকজন সচেতন মহলও এটি অন্য কোন কাহিনী হতে পারে বলে মন্তব্য করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উৎসক জনতা তিলকপুর গ্রামে ভিড় করছেন।