শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শীঘ্রই আসছে ‘পলাশ টিভি’



5843186b-884b-4b39-8892-321adb853093মৌলভীবাজার প্রতিনিধি::
বার্সেলোনা, এবং মৌলভীবাজার সিলেট থেকে দুইটি আলাদা বেজ স্টেশনের মাধ্যমে পরিচালিত হবে সম্প্রচার কার্যক্রম। সার্ভার ও ক্যাবল মাধ্যমেই থাকবে সম্প্রচার ফিড এবং সবধরনের এপ্প্স পাশাপাশি থাকতেছে ইউ টিউব লাইভ।

পলাশ টিভি আপটুডেট জানতে অফিসিয়াল ফেইসবুক ফেন পেইজ www.facebook.com/PolashTvOfficial
সর্বাধুনিক এইচডি প্রযুক্তি ব্যবহার করার ফলে ট্রান্সমিশন কোয়ালিটি হবে খুবই উন্নত। বার্সেলোনার কেএন্ডবি গ্রুপের একটি প্রতিষ্ঠান পলাশ টিভি। এ এম শাকুর খান আছেন পলাশ টিভির চেয়ারম্যান ও সিইও দায়িত্বে। আর স্পেনের পুরো অপারেশনের দায়িত্বে থাকবে পলাশ নিউজ ২৪.কম, পলাশ এফ এম ৯৭.২ বার্সেলোনা, পলি এফ এম মাদ্রিদ ৯১.২ ও বাংলাদেশ কমিউনিটি টিম মাদ্রিদ।

২৪ ঘণ্টার সম্প্রচারে থাকবে নাটক, ফিল্ম, টকশো, লাইভ ইভেন্ট, রিয়েলিটি শো, সংবাদসহ নানা ধরনের অনুষ্ঠান। তবে সারাবিশ্বে ছড়িয়ে থাকা প্রবাসীদের সুখ-দুঃখ, অর্জন, সংগ্রাম ও বাংলাদেশের অগ্রগতি-উন্নয়নের চিত্র তুলে ধরাই হবে এই চ্যানেলের মূল লক্ষ্য।

তাই কেবল বিনোদন এবং প্রচলিত ধারণার বাইরে থেকেই প্রবাসীদের জন্য কাজ করবে এই চ্যানেল। প্রবাসের নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস তুলে ধরতে বেশ কিছু গবেষণাধর্মী প্রামাণ্যচিত্রের নির্মাণ কাজ শুরু হবে শীঘ্রই।

বার্সেলোনা স্টুডিও কাজ সম্পূর্ণ, এখন পরীক্ষামূলক চলছে এবং মৌলভীবাজার ষ্টুডিওতে অনুষ্ঠান নির্মাণের কাজ চলতেছে। এখন শুধু অপেক্ষা সম্প্রচারের।
পলাশ টিভি কর্তিপক্ষ জানিয়েছেন, যেকোনো সময় আপনার ঘরের টিভি পর্দায় হাজির হবে পলাশ। যারা মতামত, আইডিয়া কিংবা অনুষ্ঠান নির্মাণে আগ্রহী তারা যোগাযোগ করতে পারেন। এমনকি উপস্থাপনা, সংবাদ পাঠ বা কারিগরী সহায়তায় আগ্রহীরা স্বাগতম। যোগাযোগ করতে পারেন 01716184613 নম্বরে। আর জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারেন info@polash.tv মেইলে।