মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শাস্তির মুখে মালিক ও তামিম



কমলকুঁড়ি ডেস্ক ।।
শাস্তির মুখে তামিম ও সিলেটের মালিক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের একটি ম্যাচে মাঠের মধ্যে তর্ক-যুদ্ধ জড়িয়ে পড়েছিলেন চিটাগং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবাল ও ও সিলেট সুপার স্টারর্সের চেয়ারম্যান আজিজুল ইসলাম। ওই ঘটনার পরপরই দুই পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ করেছিল।

কিন্তু ওই সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা কথা দিয়েছিলেন সুষ্ঠু বিচারের। তবে একটু দেরিতে হলেও দুই পক্ষের বিরুদ্ধে আর্থিক শাস্তির ব্যবস্থা নিতে যাচ্ছে বিসিবি। মঙ্গলবার সংবাদ মাধ্যমকে এমনটাই জানালেন বিসিবির ডিসিপ্লিনারি কমিটির চেয়ারম্যান শেখ সোহেল।

বিপিএলের চিটাগং ভাইকিংস ও সিলেট সুপার স্টারর্সের ওই ম্যাচের বাকযুদ্ধের সেদিনের ঘটনা প্রসঙ্গে বিসিবির পরিচালক শেখ সোহেল বলেন, ‘তামিমের ব্যাপারটি নিয়ে দেরি হওয়ায় আমি সত্যি দুঃখিত। আমি আপনাদের (সাংবাদিকদের) সঙ্গে কথা বলেছি, মাঠে যারা ছিল তাদের সঙ্গে কথা বলেছি, ক্রিকেটারদের সঙ্গেও কথা বলেছি। আমি যেটা দেখলাম, তাতে আমি ঠিক করেছি দুজনকেই শাস্তি দেওয়া হবে।’

তবে এখনই শস্তির মুখে পড়ছেন না তামিম ও সিলেট সুপার স্টারর্সের মালিক পক্ষ। জিম্বাবুয়ে সিরিজের পরই আর্থিক শাস্তির মুখে পড়বেন দুইজনই। এ বিষয়ে বিসিবির ডিসিপ্লিনারি কমিটির চেোরম্যান শেখ সোহেল বলেন, ‘দুজনকেই আর্থিক জরিমানা করা হবে। তবে আসন্ন জিম্বাবুয়ে সিরিজ শেষে ফাইনাল করা হবে তাদের জরিমানার পরিমাণ।’

মাঠের মধ্যে কিভাবে সিলেটের মালিক পক্ষ এলেন এই বিষয়টি বিসিবির এই পরিচালককে ভাবিয়ে তুলেছে। তাই সেক্ষেত্রে তামিমকে কম জরিমানা করা হবে বলে জানিয়েছেন বিসিবির ডিসিপ্লিনারি কমিটির প্রধান।

ঘটনাটি গত ২৩ নভেম্বরের। বিপিএলের যে ম্যাচে মুখোমুখি হয়েছিল চিটাগং ভাইকিংস ও সিলেট সুপার স্টার্স। বিদেশী দুই খেলোয়াড় রবি বোপারা ও জোশুয়া কবের সিলেটের হয়ে খেলা নিয়ে সমস্যার শুরু। নিজ দেশের ক্রিকেট বোর্ডের অনাপত্তি পত্র ছিল না তাদের। টস হলেও খেলা শুরু বিলম্বে। এরই মাঝে সিলেট কর্মকর্তাদের সঙ্গে এক চোট হয়ে যায় তামিমের।