বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

রাজনগরে নারী খুন, গ্রেপ্তার ১



রাজনগর সংবাদদাতা::
মৌলভীবাজারের রাজনগরে পাঁচগাঁও এম.এস.জে দাখিল মাদরাসার সুপার ও সভাপতি দ্বন্দ্বের কারণে আলেকজান বিবি (৫০) নামে এক নারী খুন হয়েছেন। রাজনগর থানার পুলিশ বুধবার রাতে ওই নারীর লাশ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের পাঁচগাঁও গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

মামলার বাদী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের সরকারবাজারের পাশে পাঁচগাঁও মোহাম্মদিয়া ছিদ্দিকীয়া জালালিয়া দাখিল মাদরাসার পিছনে একটি পুকুর খনন করে সামনের মাঠ ভরাট করা হয়। গত বুধবার বিকালে মাদরাসার সুপার পাচগাঁও গ্রামের মাওলানা আব্দুল মান্নান ও সভাপতি শারমপুর গ্রামের বশির মিয়ারসহ কমিটির কয়েকজন সদস্যের উপস্থিতিতে মাটিকাটার হিসাব শেষে ঠিকাদার ঠিকাদারের পাওনা দাড়ায় ৯৫ হাজার টাকা। গত বুধবারের আগ পর্যন্ত ৫২ হাজার টাকা আদায় করা হয়েছিল। বুধবার ঠিকাদারকে ২০ হাজার টাকা দিয়ে বাকি টাকা পরে দেয়ার কথা হয়।

এসময় ঠিকাদার ২৫ হাজার টাকা চান। সভাপতি বশির মিয়া সুপার আব্দুল মান্নানকে ২৫ হাজার টাকা দেয়ার কথা বলেন। এনিয়ে উভয়ের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। পাশের বাজারের লোকজন উভয়কে বুঝিয়ে সরিয়ে দেন। পরে ঠিকাদার এতবার মিয়া মাদরাসার আরো দুই শিক্ষকসহ সুপারের বাড়িতে টাকা আনতে যান। এদিকে সভাপতি বশির মিয়ার লোকজন খবর পেয়ে বিকেল ৫টার দিকে সুপার আব্দুল হান্নানের বাড়িতে হামলা করেন।

সুপার আব্দুল হান্নানের ভাই আব্দুর রহিম মুন্না জানান, বশির মিয়ার লোকজন দেশিয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। আমার ভাইয়ের (আব্দুল হান্নান) উপর ধারালো দা দিয়ে আঘাত করলে আমার খালা আলেকজান বিবি (৫০) তাকে বাঁচানোর জন্য সামনে এগিয়ে যান।

এ সময় প্রতিপক্ষের লোকজনের দা’য়ের কুপ তিনি ঘটনাস্থলেই নিহত হন।

সভাপতি বশির মিয়ার ছেলে জুবেল মিয়া বলেন, উনার সঙ্গে আমাদের ঝগড়া হয়েছে ঠিক। কিন্তু আমরা তার বাড়িতে গিয়ে ওই নারীকে খুন করিনি। তারা আমাদের ওপর দুষ চাপাচ্ছে। প্রসঙ্গত, নিহত নিঃস্বন্তান আলেকজান বিবি প্রায় ২৫ বছর আগে স্বামী জামুর মিয়া মৃত্যুর পর বাবার বাড়ি বসবাস করছিলেন।

এদিকে খবর পেয়ে রাজনগর থানার পুলিশ বুধবার রাতে লাশ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সুপার আব্দুল হান্নান বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামী করে রাজনগর থানায় হত্যা মামলা (নং-৩,৬-১-১৬) করেছেন। পুলিশ রাতেই অজ্ঞাত তালিকার আসামী শ্রীভোগ গ্রামের বারিক মিয়ার ছেলে দুলাল মিয়াকে (২৮) আটক করেছে।

মামলার তদন্ত কর্মকর্তা রাজনগর থানার উপ-পরির্দশক (এসআই) উত্তম কুমার দাস বলেন, বিভিন্ন দিক মাথায় রেখে মামলার তদন্ত চলছে। অজ্ঞাত তালিকার এক আসামী আটক করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।