মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

পতনউষারে নাইট মিনি ফুটবল টুনার্মেন্টের শুভ উদ্বোধন ।। খেলাধূলার মাধ্যমে যুব সমাজ এগিয়ে যাচ্ছে- চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী



কমলকুঁড়ি রিপোর্ট ।।
12417688_1714846132080534_1276366953564580556_n
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনউষারে নাইট মিনি ফুটবল টুনার্মেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। ৯ জানুয়ারি শনিবার সন্ধ্যায় পতন উষার উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে পতনউষার প্লেয়ার এসোসিয়েশন আয়োজনে  নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট প্রধান অতিথি হিসাবে শুভ উদ্বোধন করেন পতনঊষার ইউপি চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী।
খেলায় মরিচা ফুটবল একাদশ ১-০ গোলে রংধনু ষ্পোটিং ক্লাব কে পরাজিত করে। মরিচা একাদশের পক্ষে জয়সূচক একমাত্র গোল টি করেন নাহিদ বাপ্পি।
উদ্বোধনী অনুষ্ঠান আব্দুল মতিন এর সভাপতিত্বে ও বদরুল ইসলাম রুবেলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, পতনউষার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, সমাজ সেবক মাহমুদুর রহমান বাদশা, শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অলি আহমদ খাঁন, নয়াবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনোয়ার হোসেন, সংরক্ষিত  ইউপি সদস্য নুরজাহান ইসলাম, ইউপি সদস্য নারায়ণ মল্লিক সাগর, যুক্তরাজ্য কমিউনিটি নেতা আব্দুল মোতালিব লিটন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী বলেন, খেলাধূলার মাধ্যমে যুব সমাজ আজ এগিয়ে যাচ্ছে। পতনঊষার অঞ্চল শিক্ষা, সাংস্কৃতিক ও খেলাধূলায় এগিয়ে রয়েছে। এটাকে ধরে রাখতে হবে। একমাত্র যুব সমাজই পারে তার উত্তরণ ঘটাতে। খেলাধূলা শুধু খেলাধুলা নয়, এটার মাধ্যমে শরীর সুস্থ থাকে, মনেরও বিকাশ ঘটে এবং বিভিন্ন অবক্ষয় থেকে দূরে রাখে। খেলাধূলার পাশাপাশি লেখাপড়ায় সব সময় চালিয়ে যেতে হবে। কারণ জ্ঞানই মানুষের একমাত্র চলার পথের সম্বল। তিনি বলেন, খেলাধূলার প্রতি আলাদা একটি টান রয়েছে। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।