বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

নারায়নগঞ্জে আমেরিকা প্রবাসী একই পরিবারের ৫ জনকে গলা কেটে হত্যা : আটক ২



কমলকুঁড়ি ডেস্ক:

ngonj-murder-case

আমেরিকা প্রবাসী নারায়নগঞ্জে শনিবার রাত সাড়ে ৯টার দিকে  একই পরিবারের পাঁচজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

স্থানীয় সূত্র জানিয়েছে, বাবুরাইল এলাকার আমেরিকা প্রবাসী ইসমাইল হোসেনের ফ্ল্যাট বাড়ির নিচতলার ভাড়াটিয়া পরিবারের পাঁচজনকে হত্যা করা হয়। নিহতদের দুজন নারী, দুজন শিশু এবং একজন পুরুষ। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শাহজালাল বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, তাসলিমা (৩৫), তার ছেলে শান্ত (১০), মেয়ে সুমাইয়া (৫), ভাই মোরশেদুল (২২) এবং তার জা লামিয়া (২৫)। ঘটনাস্থলে উপস্থিত তাসলিমার ননদ হাজেরা বেগম নিহতদের নাম, পরিচয় নিশ্চিত করেছেন। জানা গেছে, বাবুরাইল এলাকার আমেরিকা প্রবাসী ইসমাইল হোসেনের বাড়ির নিচতলায় ওই পরিবারটি ভাড়া থাকতো। শনিবার রাত ১০টার দিকে দুর্বৃত্তরা পরিবারের সদস্যদের গলা কেটে ও শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। সাত খুনের রেশ না কাটতেই ঘটলো আরেক নৃশংসতার এই ঘটনা ঘটলো। অতিরিক্ত পুলিশ সুপার মহিবুর রহমান এ হত্যাকাণ্ডের খবর নিশ্চিত করেছেন।

বাবুরাইল এলাকার ওয়ার্ড কাউন্সিলর হাজি ওবায়দুল্লাহ ঘটনাস্থল থেকে বেরিয়ে সাংবাদিকদের জানান, তিনি এক ঘণ্টা ধরে কক্ষ দুটি পর্যবেক্ষণ করেন। তাতে তার মনে হয়েছে, পারিবারিক কলহ অথবা অর্থের লেনদেনকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে। তিনি আরো জানান, বাড়ির মালিক ইসমাইল যুক্তরাষ্ট্র প্রবাসী। তিনি মাঝেমধ্যে দেশে আসেন এবং এই বাড়িতে থাকেন। তার বাড়ির নিচতলায় এই রহস্যজনক হত্যাকাণ্ড হয়েছে।

মোরশেদের এক স্বজন হাজেরা বেগম জানিয়েছেন, এক মাস আগে এই বাড়ি ভাড়া নেন মোরশেদ। পরিবারের সদস্যদের নিয়ে এখানে থাকতেন তিনি। মোরশেদের বোন তাসলিমাও তাদের সঙ্গে থাকতেন। এদিকে খবর পেয়ে বাবুরাইলে ছুটে আসেন মোরশেদের মা। তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে মোরশেদের সঙ্গে সবশেষ কথা হয় তার। আজ কয়েক বার ফোন করেও তাকে পাওয়া যায়নি। এক ব্যক্তিকে মোরশেদের বাসায় পাঠান এবং এসে দেখে মোরশেদের ঘর থেকে রক্ত বের হচ্ছে কিন্তু বাইরে থেকে তালা দেওয়া।

জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদউদ্দীন জানিয়েছেন, বাসাটি সারা দিন বাইরে থেকে তালাবদ্ধ ছিল। এই বাসার ঘর থেকে রক্ত বের হয়ে আসতে দেখে স্থানীয় জনতা সেখানে ভিড় জমায়। পরে তারা পুলিশকে খবর দেয়। এরপর স্বজন, র‌্যাব ও পুলিশ একই সময়ে তালা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে।

বাবুরাইলের ওই বাসাঘিরে প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা অবস্থান করছেন। এখন আলমত সংগ্রহের কাজ চলছে সেখানে। হত্যার পরে বাইরে থেকে তালা দিয়ে পালায় ঘাতকরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের ২ জনকে আটক করা হয়েছে।