শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আলোচিত অভিনেত্রী লামিয়া মিমো ৫ম বার বিয়ের পিঁড়িতে



কমলকুঁড়ি বিনোদন রিপোর্ট : 

444

বাংলাদেশের আলোচিত অভিনেত্রী লামিয়া মিমো আবার বিয়ে করলেন । এবার পঞ্চমবারের মত সৈয়দ শাহরিয়ার মারুফ জন নামে একজনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন এ অভিনেত্রী। গত বছরের নভেম্বরে পছন্দের এ পাত্রের সঙ্গে বাগদান সম্পন্ন হয় তার। আসছে ফেব্রুয়ারিতে সংসার জীবন শুরু করার কথা ছিলো তাদের। কিন্তু সে সিদ্ধান্ত বদলে গতকালই জনের সঙ্গে মালাবদল করলেন মিমো।
এ প্রসঙ্গে মিমো বলেন, কথা ছিল ১৪ই ফেব্রুয়ারি বিয়ের কাজটি সম্পন্ন হবে। কিন্তু পারিবারিক সিদ্ধান্তে দিনক্ষণ এগিয়ে আনা হয়। জন অনেক ভালো একজন মানুষ। তার সঙ্গে আমার পরিচয় যতদিনের তাতে বুঝলাম সে-ই আমার জন্য পারফেক্ট। সব মিলিয়ে বলবো, আমার নতুন জীবনের জন্য সবাই আশীর্বাদ করবেন। জন ও আমার পরিবারের সদস্যদের নিয়ে যেন সুখী হতে পারি।
জানা যায়, জনকে বিয়ে করার আগে মিমো এ পর্যন্ত ৪বার বিয়ের পিড়িতে বসেছেন। এনটিভির রিয়েলিটি শো সুপার হিরো সুপার হিরোইনে আসার আগেই প্রথম বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। দ্বিতীয় বিয়ে করেন সুপার হিরোইন খেতাব পাওয়ার পর চলচ্চিত্রের ভিলেন অভিনেতা ডিজে সোহেলকে। ওই সম্পর্কও বেশি দিন টেকেনি। এর পর লামিয়া মিমো বিয়ে করেন বিনোদন সাংবাদিক ও নাট্যকার এম এস রানাকে। ১ বছর সংসার করার পর রানাকে ডিভোর্স দিয়ে মিমো বিয়ে করেন ১ ব্যবসায়ীকে। সর্বশেষ মিউজিশিয়ান এ্যামিকে বিয়ে করেন।