শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানালেন টিউলিপ



26e26b07-3373-4f57-b940-8726dfa64608 সিলেট ডেস্ক:

সিলেটবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন টিউলিপ সিদ্দিক। যুক্তরাজ্যে লেবার পার্টি থেকে নির্বাচিত পার্লামেন্ট সদস্য তিনি। সাধারণ নির্বাচনে সেখানকার সিলেটি ব্যক্তিরা সহযোগিতা করায় আজ তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকশ করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি।

যুক্তরাজ্য থেকে ঢাকায় ফেরার পথে সোমবার সকালে সিলেটের এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রাবিরতির সময় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা টিউলিপ সিদ্দিকের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় টিউলিপ সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বলে সাংবাদিকদের জানান সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান।

যুক্তরাজ্যের হিথ্রো বিমানবন্দর থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের বিজি-০০৬ বিমানটি সিলেটে পৌঁছায় সকাল ১০টা পাঁচ মিনিটের দিকে। টিউলিপ সিদ্দিকীর সঙ্গে তার মা শেখ রেহানা ছিলেন তখন। বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করে টিউলিপকে বহনকারী বিমানটি।

শেখ রেহানা ও টিউলিপ যাত্রাবিরতির জন্য সিলেট বিমানবন্দরে অবস্থান নিলে স্থানীয় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা তাদের স্বাগত জানান। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলার ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।