শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে দেশের সর্বনিম্ন তাপমাত্রা



Gram-Banglaকমলকুঁড়ি রিপোর্ট: কমলগঞ্জে ঘন কুয়াশার সাথে সাথে ঠান্ডা হালকা বাতাসের কারণে শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে। শীতের তীব্রতার কারনে জনজীবন স্তবির হয়ে পড়েছে।

সোমবার শ্রীমঙ্গলেই দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০ ডিগ্রি সেলসিয়াস। সকাল থেকে সূর্যের দেখা মেলেনি। অবরোধের কারণে দুরপাল্লার গাড়ী চলাচল না করলে ও হালকা বাহন চলাচল করেছে। ঘন কুয়াশার কারণে যানবাহনগুলোকে দিনের বেলায়ও হেডলাইট জালিয়ে চলাচল করতে দেখা গেছে।

শীতের তীব্রতার জন্য দিনের বেলায়ও হাট-বাজার ও অফিস-আদালতে লোক সমাগম কম ছিল। বিশেষ প্রয়োজন ছাড়া লোকজন ঘরের বাইরে হতে দেখা যায়নি। অনেকেই ঘরের আঙ্গিনায়, এমনকি রাস্তার পাশে আগুণ জ্বালিয়ে বৃত্তাকারে বসে শরীরে উত্তাপ নিতে দেখা গেছে। শীতের তীব্রতা বেশী লক্ষ্য করা গেছে চা বাগান এলাকায়।

শ্রীমঙ্গল আবহাওয়া পর্যবেক্ষক কেন্দ্রের সিনিয়র অবজারভার অফিসার মো. হারুনুর রশীদ জানান, সোমবার সকাল সাড়ে নয়টায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০ ডিগ্রি সেলসিয়াস। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে সূত্রে জানা গেছে ,শীতের তীব্রতার কারণে উপজেলার সর্বত্র স্বর্দি, কাশি, জ্বর ,শ্বাসকষ্ট রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে।