শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

পৌরসভা নির্বাচন ২০১৫ : মৌলভীবাজার জেলার ৪ টি পৌরসভায় মেয়র পদে ২৪ জন, মহিলা কাউন্সিলর পদে ৩৯ ও পুরুষ কাউন্সিলর ১৪১ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল



।। কমলকুঁড়ি রিপোর্ট ।।
ব্যাপক উৎসাহ, উশুীপনার ও উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে বহস্পতিবার (৩ ডিসেম্বর) মৌলভীবাজার জেলার ৪টি পৌরসভা নির্বাচনে রিটানিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন প্রার্থীরা।

মৌলভীবাজার :
মৌলভীবাজার পৌরসভার মেয়র পদে আওয়ামীলীগ একক মনোনীত প্রার্থী জেলা যুবলীগের সভাপতি ফজলুর রহমান, বিএনপি’র একক প্রার্থী ওলিউর রহমান, ওয়ার্কাস পার্টির সৌমিত্র দেব টিটু, ইসলামী আন্দোলনের মোঃ মোস্তফা কামাল, খেলাফত মজলিশের সৈয়দ মুজাদ্দিদ আলী, এনপিপি’র সৈয়দ সুজাত আলী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
এছাড়া ৯টি ওয়ার্ডে মহিলা কাউন্সিলর ৮ জন এবং আওয়ামীলীগ, বিএনপি, জাপা ও জামায়াত সহ মোট ৩৪ জন কাউন্সিলর মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
কমলগঞ্জ :
কমলগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগ ,বিএনপি ও জাতীয় পার্টির দলীয় মেয়র প্রার্থীসহ ৭ জন মেয়র পদে মনোনয়ন দাখিল করেছেন। এ ছাড়া ৯ টি ওয়ার্ডে কাউন্সিলর ৩০ জন, সংরক্ষিত মহিলা তিন আসনে ১০ প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
কমলগঞ্জের রিটার্নিং অফিসার মোঃ সফিকুল ইসলামের কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন  আওয়ামীলীগ মনোনীত দলীয় প্রার্থী পৌর যুবলীগ সভাপতি মোঃ জুয়েল আহমদ, বিএনপি দলীয় প্রার্থী বর্তমান মেয়র আবু ইব্রাহীম জমসেদ, জাতীয় পার্টির রফিকুল ইসলাম, খেলাফত মজলিসের প্রভাষক নজরুল ইসলাম,  স্বতন্ত্র বিএনপি নেতা হাছিন আফরোজ চৌধূরী, সদ্য বিএনপিতে যোগদান কারী জাকারিয়া হাবিব বিপ্লব ও সমাজ সেবক মাসুক মিয়া।
কুলাউড়া :
কুলাউড়া পৌরসভায় আসন্ন মেয়র পদে ৪জন ও কাউন্সিলর পদে (পুরুষ) ৪০জন ও মহিলা ১জন এবং সংরক্ষিত ৩টি ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ৯জন প্রার্থী মিলিয়ে ৫০জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক, কাদিপুর ইউনিয়ন পরিষদের ৩বারের সাবেক চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, বিএনপি থেকে বর্তমান মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি কামাল আহমদ জুনেদ, জাতীয় পার্টির সভাপতি মোঃ মুহিবুর রহমান লাল ও স্বতন্দ্র  প্রার্থী সফি আলম ইউনুস।
বড়লেখা:
বড়লেখায় পৌর নির্বাচনে জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন মেয়র পদে ৭ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন।  মেয়র পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, বিএনপির আনোয়ারুল ইসলাম, জাতীয় পার্টির মীর মুজিবুর রহমান, জামায়াত সমর্থিত প্রার্থী খিজির আহমদ (স্বতন্ত্র), আওয়ামীলীগ বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হাজী আব্দুল নূর ও রায়না বেগম, বিএনপি বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মতিউর রহমান মনোনয়ন পত্র জমা দিয়েছেন।