মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় আচরনবিধি লঙ্ঘনের দায়ে ১৩ প্রার্থীকে ৮০ হাজার টাকা জরিমানা



কুলাউড়া প্রতিনিধি:

কুলাউড়া পৌরসভা নির্বাচনে আচরনবিধি লঙ্ঘনের দায়ে ৩ জন মেয়র প্রার্থী ও ১৩ জন কাউন্সিলার প্রার্থীকে দু’দিনে মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
২১ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় ওয়ার্ড কাউন্সিলার পদপ্রার্থী সেলিম খানকে ৭ হাজার, মঞ্জুর আলম খোকন ৭ হাজার, আজিজুর রহমান খোকন ৭ হাজার ও মুরাদ আহমদ ২ হাজার টাকাসহ মোট ২৩ হাজার টাকা জরিমানা করা হয়।
২০ ডিসেম্বর রোববার রাতে ৩ মেয়র প্রার্থী ও ৯ কাউন্সিলর পদ প্রার্থীকে ৫৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। আচরণ বিধি লংঘনের দায়ে আওয়ামী লীগ প্রার্থী একেএম সফি আহমদ সলমান ২ হাজার টাকা, বিএনপি প্রার্থী কামাল আহমদ জুনেদ ৫ হাজার টাকা, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ শফি আলম ইউনুছকে ৫ হাজার টাকা এবং কাউন্সিলর প্রার্থী মোঃ মুরাদ আহমদকে ৫ হাজার টাকা, হারুনুর রশীদকে ৫ হাজার টাকা, রুমান আহমদকে ৫ হাজার টাকা, মোঃ আলমাছ পারভেজ তালুকদারকে ৫ হাজার টাকা, আব্দুল মতলিব খোকনকে ৫ হাজার টাকা, শামীম আহমদ চৌধুরীকে ৫ হাজার টাকা, মোঃ মুস্তাককে ৫ হাজার টাকা, ইকবাল আহমদ শামীমকে ৫ হাজার টাকা ও বেবী বেগম চৌধুরীকে ৫ হাজার টাকাসহ মোট ৫৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালানা করেন কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাচন ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর হোসেন। অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আখন্দ ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ জিল্লুর রহমান।