শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সংখ্যালঘু নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা



হাসপাতালে আহত চিকিৎসাধীন অলোক সেন

ডেস্ক রিপোর্ট ।।
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অলোক সেনকে কুপিয়েছে দুর্বৃত্তরা্।আজ মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় অলোক সেনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পর তার অবস্থার অবনতি হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।
অলোক সেন শহরের দক্ষিণ ঝিলটুলির বাসায় ছিলেন। বিকেল সাড়ে চারটার দিকে দুই যুবক বাসায় গিয়ে তার নাম ধরে ডাকাডাকি করে। এসময় অলোক সেন বাসার বাইরে বেরিয়ে আসলে যুবকদ্বয় তার উপর আচমকা হামলা চালায়। অলোক সেনের দুহাত ও পায়ে কুপিয়ে মারাত্ম¡ক আহত করে। অলোক সেন এ সময় চিৎকার দিলে তার স্ত্রী শিখা ঘোষ এগিয়ে আসলে দুবৃর্ত্তরা পালিয়ে যায়।পরে তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তাকে ঢাকায় পাঠানো হয়।
অলোক সেন জানান, আমার সাথে কারো শক্রুতা নেই। কি কারণে আমার উপর হামলা হলো আমি বুঝতে পারছি না।
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. বদরুদ্দোজা আহমেদ জানান, প্রাথমিক ভাবে আমরা তার চিকিৎসা দিয়েছি। এখনো সে শংকামুক্ত নন। তার আরো ভালো চিবিৎসা দরকার, সে জন্য তাকে ঢাকা পাঠানো হয়েছে।
অলোক সেনের স্ত্রী শিখা ঘোষ বলেন, অলোক সেন দুপুরে বাসায় ফেরার পর বিকেলে দুই যুবক তার নাম ধরে ডাকলে সে ঘরের বাইরে বের হয়। পরে তার চিৎকার শুনে আমি এগিয়ে গেলে দুবৃর্ত্তরা আমাকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায়। হামলাকারী দুই যুবকের মুখ কালো কাপড় দিয়ে বাঁধা ছিল। কি কারণে তার উপর হামলা হয়েছে বুঝতে পারছিনা।
ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিমউদ্দিন আহমেদ জানান, ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছে। ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের খুঁজে বের করা হবে। তবে অলোক সেন কাউকে চিনতে পারেনি বলে আমাকে জানিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা হয়নি।
সূত্র: আজকের পত্রিকা