বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

যুক্তরাজ্য প্রবাসী গোলাম মর্তুজা কর্তৃক ২ জন এসএসসি পরীক্ষার্থীকে ফরম ফিলাপের টাকা প্রদান



DSC06884
কমলকুঁড়ি রিপোর্ট ॥
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের রানীরবাজারস্থ দয়াময় উচ্চ বিদ্যালয়ের ২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থী শারমীন বেগম ও খালেদা আক্তারকে যুক্তরাজ্য প্রবাসী গোলাম মর্তুজা ফরম ফিলাপের জন্য আর্থিক সহযোগিতা প্রদান করলেন। DSC06886
দরিদ্র হওয়ায় টাকার অভাবে ফরম ফিলাপ করতে পারছিল না ওই শিক্ষার্থীরা। পরীক্ষা দেয়া অনিশ্চত হয়ে পড়েছিল। সোমবার (৯ নভেম্বর) ফরম ফিলাপের শেষ তারিখ ছিল। অবশেষে যুক্তরাজ্য প্রবাসী গোলাম মতুর্জা পাশে দাঁড়ালেন।
২ শিক্ষার্থীরা হচ্ছে আলীনগর ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের মৃত আমীর মিয়া মেয়ে খালেদা বেগম ও একই গ্রামের ফিরোজ মিয়া মেয়ে শারমীন আক্তার। যুক্তরাজ্য প্রবাসী গোলাম মর্তুজার পক্ষে ফরম ফিলাপের টাকা প্রদান করেন কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক ও কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার প্রধান সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান, দৈনিক যোগাযোগ পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি আসহাবুর ইসলাম শাওন, দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রনজিৎ সিংহ, সহকারী শিক্ষক প্রহল্লাদ সিংহ, অফিস সহকারী রনজিৎ কুমার সিংহ প্রমুখ।