শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ঋণের টাকা পরিশোধ না করায় এক ব্যবসায়ী গ্রেফতার



কমলকুঁড়ি রিপোর্ট ॥
মৌলভীবাজারের কমলগঞ্জে আরডিআরএস বাংলাদেশ নামে একটি বেসরকারী সংস্থা থেকে ঋণ নিয়ে পূর্ণ টাকা পরিশোধ না করায় মো. ওয়াহিদ মিয়া (৩৮) নামে এক ব্যবাসায়ীতে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক জাহিদুল হকের নেতৃত্বে একদল পুলিশ ভানুগাছ বাজারে অভিযান চালিয়ে ওয়াহিদ মিয়াকে গ্রেফতার করে।
আরডিআরএস বাংলাদেশ এর এলাকা ব্যবস্থাপক মো: মুমিনুল ইসলাম জানান, কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারের ষ্টেশন রোডের রিয়া সু ষ্টেরের মালিক মো. ওয়াহিদ মিয়া  আরডিআরএস বাংলাদেশ কমলগঞ্জ শাখা অফিস থেকে ২০১৩ সালের ১৭ জুলাই ১ লক্ষ টাকা ব্যবসায়ীক ঋণ নেন। ঋণের বাকী ৭৫ হাজার ৫ শত ৯০ টাকা পরিশোধ না করায় শ্রীমঙ্গলস্থ আরডিআরএস বাংলাদেশ এর এলাকা ব্যবস্থাপক মো: মুমিনুল ইসলাম বাদী হয়ে যুগ্ম দায়রা জজ, ১ম আদালত, মৌলভীবাজার এ ব্যবসায়ী ওয়াহিদ মিয়ার বিরুদ্ধে একটি মামলা করেন (মামলা নং দায়রা ৫৪৮/২০১৪, তাং ১৫/০৬/২০১৪ইং)। এই মামলায় গত ২ নভেম্বর ব্যবসায়ী ওয়াহিদ মিয়ার বিরুদ্ধে আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানা জারি হলে রোববার সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেফতার করেন।
কমলগঞ্জ থানার ওসি মো. এনামু হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ব্যবসায়ী ওয়াহিদ মিয়াকে সোমবার মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হবে।