মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ইসলামী ছাত্রশিবির সভাপতিসহ ৪ জন গ্রেফতার



কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ঃ
মৌলভীবাজারের কমলগঞ্জে নাশকতা ও ধ্বংসাত্মক কর্মকান্ডের প্রস্তুতিসভা চলাকালে পুলিশ ও জামায়াত শিবিরের সংর্ঘষে দুই পুলিশ কর্মকর্তাসহ চার পুলিশ আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহত পুলিশ সদস্যদের কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, কমলগঞ্জ দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে শনিবার ভোর সাড়ে ছয়টার দিকে জামাত-শিবিরের গোপন সভা চলছে এমন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বদরুল হাসানের নেতৃত্বে এস আই ফরিদ মিয়া, এস আই কামাল মিয়া, পি এস আই আজিজুর রহমান, এ এস আই ইকবালসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে মাদ্রাসা প্রাঙ্গণে তাদের ধরতে পুলিশ অভিযান চালায়। এসময় পুলিশের সাথে জামাত শিবিরের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশের ওপর জামাত শিবিরের কর্মীদের এলাপাতাড়ী ইটপাটকেল নিক্ষেপ করলে কমলগঞ্জ থানার এস আই ফরিদ মিয়া, এ এস আই ইকবাল, কনেস্টবল কিম্মত আলী ও কনেস্টবল জয়নাল মিয়া আহত হন। পরে ঘটনাস্থল থেকে পুলিশ কমলগঞ্জ উপজেলা ইসলামী ছাত্র শিবিরের সভাপতি মো. আব্দুল হাই (২৮), জামায়াত নেতা গিয়াস উদ্দিন (৪২), ইসলামী ছাত্র শিবির নেতা মাশকাত হোসেন (২৩) ও শিবির কর্মী টমেটো শহীদ (৩২) কে গ্রেফতার করে থানা নিয়ে আসা হয়।
কমলগঞ্জ থানার ওসি এনামুল হক জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কমলগঞ্জ থানার এস আই ফরিদ মিয়া বাদী হয়ে নাশকতার চেষ্ঠা ও ধ্বসাংত্মক কর্মকান্ড চালোনোর প্রস্তুতির অভিযোগে কমলগঞ্জ থানায় মামলা রজু করেছেন। গ্রেফতারকৃতদের মৌলভীবাজারের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান ওসি।
এদিকে কমলগঞ্জ পৌর বিএনপির সভাপতি সৈয়দ খালেদ মাহমুদ জাানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে পৃথক অভিযান চালিয়ে কমলগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি মো.সিরাজুল ইসলাম, তাঁর ছেলে ছাত্রদল নেতা সায়েম আহমেদ, জাফর সাদেক জামী ও আদনান বুলবুল কে তাদের বাড়ী থেকে গ্রেফতার পুলিশ গ্রেফতার করে নিয়ে আসে। পরে তাদের বিরুদ্ধে সুর্নিদিষ্ট কোনও অভিযোগ না থাকায় পুলিশ শনিবার দুপুরের দিকে তাদেরকে ছেড়ে দিয়েছে।