বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের নয়াবাজার-শ্রীরামপুর ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত : সভাপতি আব্দুল মন্নান মনোয়ার, সম্পাদক হেলাল আহমদ চৌধুরী



2222

444
কমলকুঁড়ি রিপোর্ট ॥
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষারের নয়াবাজার শ্রীরামপুর ব্যবসায়ী সমিতি নির্বাচন -২০১৫ কঠোর নিরাপত্তা, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে স্বর্ত:স্ফুতভাবে ১৭ নভেম্বর মঙ্গলবার সম্পন্ন হয়েছে।

নির্বাচনে ৭ পদে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। মোট ভোটার ১৯৯ জন। তর মধ্যে ১৯৬ ভোট কাটিং হয়।

সভাপতি পদে ৪ জন প্রার্থীর মধ্যে মোঃ আব্দুল মন্নান মনোয়ার (আনারস প্রতীক) ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রতিদ্বন্ধি সাবেক সভাপতি মোঃ শামছুর রহমান  (চেয়ার) ৫৩ ভোট, রেজাউল আলম চৌধুরী (ছাতা) ৩৯ ভোট ও জরিফ হোসেন চৌধুরী (১৪) ভোট পান। বাতিল হয়েছে ৩ ভোট।

সহ-সভাপতি পদে মো: ছকির মিয়া (চশমা) ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রতিদ্বন্ধি মো:ছালিম আহমদ (তালাচাবি) ৬৬ ভোট, দুরুদ আহমদ  (মোমবাতি) ৩০ ভোট ও  সৈয়দ মাহমুদুর রহমান মতাই (রিক্সা) ১৬ ভোট পান। বাতিল হয়েছে ৯ ভোট।

সাধারন সম্পাদক পদে হেলাল আহমদ চৌধুরী (দোয়াত কলম) ১১৪ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রতিদ্বন্ধি মো: মো:আছকর আলী (বাই সাইকেল) ৫১ ভোট ও ছালিকুর রহমান (কাপ পিরিছ) ২৯ ভোট পান। বাতিল হয়েছে ১ ভোট।

যুগ্ন-সাধারন সম্পাদক পদে ডা:তারেক আহমেদ (মাছ) ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রতিদ্বন্ধি মো: আব্দুল গফুর (আম) ৮৪ ভোট পান। বাতিল হয়েছে ৩ ভোট।

কোষাধ্যক্ষ পদে আব্দুল খালিক (কলস) ৮৫ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রতিদ্বন্ধি মো: ইলিয়াছুর রহমান (টিউবওয়েল) ৭২ ভোট ও মো:খলিল আহমদ (সিলিং ফ্যান ৩৪ ভোট পান। বাতিল হয়েছে ৫ ভোট পান।

তথ্য ও প্রচার সম্পাদক আশরাফ খাঁন পাপ্পু বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।

সাধারন সদস্য পদে মো:নোমান আহমদ (ফুটবল) ১৪২ ভোট, মো:ছনোয়ার মিয়া (মোরগ) ১৩২ ভোট, মো:তমিজ মিয়া (গোলাপ ফুল) ১১৪ ভোট, মো: মোস্তফা মিয়া (টেলিভিশন) ১০৯ ভোট ও পান ও  মো: রাকিব আহমদ তারা মিয়া (মই)  ১০৩ ভোট পান ও ফারুক মিয়া ( বাল্ব) ১০৩ ভোট পান।
সদস্য পদে মো: রাকিব আহমদ তারা মিয়া ও ফারুক মিয়া সমান ভোট পাওয়ায় লটারীর মাধ্যমে মো: রাকিব আহমদ তারা মিয়া (মই) নির্বার্চিত হন।
নির্বাচনে প্রধান নির্বাচনের দায়িত্ব পালন করেন শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরী, প্রিজাইটিং অফিসার ছিলেন ইউপি সদস্য নারায়ন মল্লিক সাগর, সহকারি প্রিজাইটিং অফিসার শিক্ষক আব্দুল আহাদ ও পোলিং অফিসার শিক্ষক তাজুল ইসলাম চৌধুরী।
নয়াবাজার শ্রীরামপুর ব্যবসায়ী সমিতির নির্বাচন পরিচালনায় কমিটির আহবায়ক পতনঊষার ইউপি চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী সকল নির্বাচিত প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।
তিনি বলেন, স্বত:স্ফুর্ত অংশগ্রহণের সকলের সার্বিক সহযোগিতা, আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা, সাংবাদিকদের সহযোগিতা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
একটি সুষ্ঠু, সুন্দর, গ্রহণযোগ্যতা ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন সমাপ্ত হয়েছে।